Viral: ‘কাঁচাবাদাম’ এর সুর পৌঁছে গেল এখন দক্ষিণ আফ্রিকায়, ‘কাঁচাবাদাম’ গানের রিমিক্স কাঁপাচ্ছে নেটদুনিয়া, রইলো তার ভিডিও

Written by News Desk

Published on:

বীরভূমের বাদাম বিক্রেতা ও গায়ক ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) নিজের বাদাম বিক্রির জন্য তৈরি করেছিলেন ‘কাঁচা বাদাম’ গানটি। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই গান এখন রীতিমত ভাইরাল। এবার বিদেশের মাটিতেও পৌঁছে গেল ‘কাঁচা বাদাম’।

জনপ্রিয় আফ্রিকান সঙ্গীত পরিচালক ডেভিড স্কট (David Scott) ওরফে ‘দ্য কিফনেস’ রিমিক্স করলেন ‘কাঁচা বাদাম’ গানটি। বাংলার গানের সঙ্গে পাশ্চাত্য সুরের মিশেল ঘটল। এরপর থেকেই আবারও ‘কাঁচা বাদাম’ রিমিক্স ভার্সন ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। ইন্সটাগ্রামে ‘কাঁচা বাদাম’ গানটির রিমিক্স শেয়ার করে ডেভিড লিখেছেন, ভুবন বাদ্যকরের গানটি রিমিক্স করে তিনি গর্বিত। এই গানটি তাঁর ব্যক্তিগত পছন্দের তালিকায় রয়েছে। বাংলার প্রত্যন্ত গ্রামের বাদাম বিক্রেতা ও গায়ক ভুবন বাদ্যকরকে বিশ্বের মঞ্চে দেখতে চান ডেভিড। এমনকি ভবনের সঙ্গে তিনি রিলিজ করতে চান ‘কাঁচা বাদাম’-এর রিমিক্স ভার্সনের অফিশিয়াল মিউজিক ভিডিওটি। এমনকি এই মিউজিক ভিডিও থেকে যা উপার্জন হবে, তার অংশ তিনি ভুবনকে দিতে চান।

পেটের তাগিদে বাদাম বিক্রির জন্য গানকে বেছে নিয়েছিলেন ভুবন। নিজের কথা ও সুরে কাঁচা বাদাম গেয়ে জনপ্রিয় হলেও তাঁর কোনো লাভ হয়নি। ভুবন জানিয়েছেন, কার্যতঃ তাঁর বিক্রি বন্ধ হতে বসেছে। এমনকি ভ্লগারদের অত্যাচারে তাঁর গলা বসে গিয়েছে। অসুস্থ হয়ে পড়েছেন ভুবন। তাঁর জনপ্রিয়তাকে অনেকে ব্যবহার করছে। বাদাম বেচতে গেলেও কেউ না কিনে তাঁকে গান শোনাতে বলছেন।

তবে ডেভিডের কথা এখনও হয়তো জানেন না ভুবন। একমাত্র ডেভিড পারেন ভুবনের জীবনের মোড় ঘুরিয়ে দিতে।

 

View this post on Instagram

 

A post shared by The Kiffness (@thekiffness)

Related News