ভাইরালভিডিও

‘হাওয়া হাওয়াই’ গানে তাক লাগালেন খুদে কন্যা, হুবহু নায়িকাদের মতো এক্সপ্রেশন, রইলো তার ভিডিও

গোলাপি রঙের বড় বড় চশমা পড়েছে ছোট্ট মেয়েটি। তার পরনে সুন্দর হলুদ রঙের জামা। দেখে মনে হচ্ছে একেবারে বড়োসড়ো অভিনেত্রী কিন্তু একদমই নয়। মাত্র ৫ কি ছয় বছর বয়স হবে। এর মধ্যে শিখে ফেলেছে নানা অঙ্গভঙ্গি। এই ছোট্ট কন্যার নাম সামাইরা আপা। ছোট কন্যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত মুখ। তার অসাধারণ নাচ মানুষের মন জয় করে নিয়েছে।

সম্প্রতি তার ইনস্টাগ্রম একাউন্ট থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে সে ‘সুরত হে ম্যানে আইসে পাই’ এই হিন্দি গানের সঙ্গে অসাধারণ অঙ্গভঙ্গি করে নাচ নিচে ফেলেছে। ভিডিওটি ইতিমধ্যে প্রায় ৬৩ হাজার মানুষ দেখে ফেলেছেন। পুরনো দিনের নায়িকাদের গান থেকে শুরু করে নতুন নায়িকা, সমস্ত গান এবং অঙ্গভঙ্গি তার একেবারে মুখস্ত। দেখে বোঝাই যাবে না যে ছোট কোন বাচ্চা এমন গানের সঙ্গে অঙ্গভঙ্গি প্রকাশ করছে।

প্রত্যেকের বাড়িতে এমন পাকা বুড়ির মতন বাচ্চা থাকে। আর তাদের নাচ দেখে প্রত্যেকেই অবাক হন। ছোটবেলা থেকেই বাচ্চাদের মধ্যে এমন প্রতিভা থাকে, শুধু মা-বাবাদের কর্তব্য তাদের এই প্রতিভাকে জাগ্রত করা। শুধু পড়াশোনার মধ্যে মুখ গুঁজে থাকলে, কিন্তু এই ধরনের প্রতিভা প্রকাশ হবে না। বাচ্চাদের মধ্যে এমন প্রতিভার প্রকাশ দেখা যায়, তাহলে উচিত প্রত্যেক মা-বাবার তাদেরকে এই ধরনের প্রতিভার দিকে এগিয়ে নিয়ে যাওয়ার অন্তত চেষ্টা করা শুধু পড়াশোনা নয়। এই ধরনের এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ এর মাধ্যমে ছোট ছোট ছেলে মেয়েদের মানসিক বিকাশ হয়, আজকালকার দিনে ভীষণ প্রয়োজনীয়।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button