স্বামী সইফের দিকে আঙুল তুললেন করিনা, কারণ দিনদিন বিগড়ে যাচ্ছে তৈমুর

Written by News Desk

Published on:

করিনা কাপুর (Kareena Kapoor khan) ও সইফ আলি খান (Saif Ali Khan)-এর দুই পুত্রসন্তান তৈমুর (Taimur) ও জেহ (Jeh) প্রায় সবসময়ই চর্চিত হয়। পতৌদি পরিবার এই ঘটনা পছন্দ না করলেও জন্মের পর থেকেই তৈমুর পাপারাৎজিদের ‘আই ক্যান্ডি’। কিন্তু করিনার ধারণা, সইফের কারণে বিগড়ে যাচ্ছে তৈমুর।

তৈমুরের পাঁচ বছরের জন্মদিনে তার পাশে থাকতে পারেননি করিনা। কারণ করোনা আক্রান্ত হয়ে তিনি রয়েছেন আইসোলেশনে। কিন্তু এর আগে একটি সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, তৈমুরকে কড়া নিয়ম-শৃঙ্খলায় বেঁধে রাখতে পছন্দ করেন তিনি। করিনা বলেন, তিনি অত্যন্ত কঠোর নন। বরং মা হিসাবে তিনি যথেষ্ট হাসিখুশি। কিন্তু তৈমুরের প্রতি তাঁকে খেয়াল রাখতে হয়। কারণ সইফ তৈমুরকে সাংঘাতিক ভাবে বিগড়ে দিচ্ছেন। এই কারণে করিনা মাঝেমধ্যেই রেগে যান।

লকডাউন চলাকালীন করিনার রোজনামচা সম্পূর্ণ ঘেঁটে গিয়েছিল। সইফ রাত দশটার সময় তৈমুরের সঙ্গে কোনও ফিল্ম দেখা শুরু করতেন। তখন করিনা তা আটকানোর চেষ্টা করতেন। কারণ ওই সময়টা তৈমুরের ঘুমের সময়। তবে করিনা জানিয়েছেন, জেহ-র জন্মের পর দুই ছেলেকে সামলানো আরও চ্যালেঞ্জিং হয়ে পড়েছে। সঠিক সময়ে সন্তানদের খাওয়া, ঘুমের খেয়াল রাখতে হয়। শিশুদের নিয়মানুবর্তিতা মেনে বড় করতে হয়।

তবে তৈমুরের পাঁচ বছরের জন্মদিনে তার কাছে থাকতে না পারলেও ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়ে তৈমুরের প্রথম হাঁটার ভিডিও শেয়ার করেছেন করিনা। ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে।

Related News