বিনোদন

সত্যি কি মা হতে চলেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল! ভাইরাল সেই ছবি

চলতি বছর ফিল্ম ইন্ডাস্ট্রি জুড়ে বিয়ে, বিবাহ বিচ্ছেদ ও নতুন অতিথিদের আসার মরসুম তৈরি হয়েছে। এর মধ্যেই শুরু হয়েছে ‘স্পেশ‍্যাল 26’ খ্যাত নায়িকা কাজল আগরওয়াল (Kajal Agarwal)-কে নিয়ে চর্চা। সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা ছবি দেখে নেটিজেনদের একাংশের ধারণা , কাজল অন্তঃসত্ত্বা।

সম্প্রতি কাজল কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে তাঁর পরনে রয়েছে বেজ রঙের বডিকন ড্রেস। তার সাথে ছিল ওভারসাইজড লাল-সাদা চেক শার্ট। কাজল গলায় পরেছিলেন সোনালি রঙের নেকপিস। কাঁধে ছিল স্লিং ব্যাগ। বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে কাজল লিখেছেন, “বাই ও আমি”। সঙ্গে জুড়ে দিয়েছিলেন লাল রঙের হার্ট ইমোজিও। এই ছবিতে নেটিজেনদের একাংশ লক্ষ্য করেছেন কাজলের ছোট্ট বেবি বাম্প। এরপর থেকেই তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন নেটিজেনরা। কিন্তু রাতারাতি কাজল সেই ছবি সরিয়ে দিয়েছেন।

এর মধ্যেই বেশ কিছু ফিল্মের কাজ ছেড়ে দিয়েছেন কাজল। ‘ইন্ডিয়ান 2’ ফিল্মে কমল হাসান (Kamal Hassan)-এর বিপরীতে নায়িকার চরিত্র ছেড়ে দিয়েছেন তিনি। নাগার্জুনা (Nagarjuna)-র ‘দি ঘোস্ট’ ফিল্মেও মুখ্য চরিত্রে অভিনয় করতে রাজি হননি তিনি। এরপরেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা বদ্ধমূল হয়েছে।

2020 সালের অক্টোবর মাসে গৌতম কিচলু (Gautam Kichlu)-কে বিয়ে করেছিলেন কাজল। কিন্তু কাজলের অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারে দুজনের কেউই মুখ খোলেননি। তবে নামী প্রজেক্ট থেকে কাজলের সরে আসা তাঁর কেরিয়ারে অশনি সংকেত তৈরি করবে না তো?

Related Articles

Back to top button