বিতর্কিত মন্তব্য দীপক কালালের, ‘মহিলারা পুরুষদের চাকর, তাদের জায়গা রান্নাঘরে’

Written by News Desk

Published on:

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-এর মাধ্যমে দীপক কালাল (Dipak Kalal) বর্তমানে সর্বজনবিদিত। একসময় শোনা গিয়েছিল, দীপক নাকি রাখিকে বিয়ে করতে চলেছেন। ‘ড্রামা কুইন’ রাখি নিজেই এই সুখবর দিয়েছিলেন সংবাদমাধ্যমে। এমনকি দীপকের সঙ্গে বিভিন্ন পোজে তিনি ফটোশুট করেছিলেন। কিন্তু হঠাৎই রাখি বিয়ে করেন রীতেশ (Ritesh )-কে। ইতিমধ্যেই বিগ বসের ঘরে রাখির স্বামী রীতেশের সঙ্গে সকলের পরিচয় হয়েছে। রাখি জানিয়েছেন, রীতেশ একজন এনআরআই। অপরদিকে রেডিও মির্চির অফিসে দীপকের ঘাড়ধাক্কা খাওয়ার ভিডিও ক্রমাগত ভাইরাল হয়ে চলেছে।

ভিডিওটি 2019 সালের। মুম্বইয়ের রেডিও মির্চির অফিসে একজন সেলিব্রিটি হিসাবে সাক্ষাৎকার দেওয়ার জন্য এসেছিলেন দীপক। ওই রেডিও শোয়ের আরজে ছিলেন মহিলা। এই সাক্ষাৎকারের কিছুদিন আগেই আরও একটি ঘটনা ঘটে দীপকের সাথে। মেট্রোয় তাঁর এক মহিলা অনুরাগী তাঁর সঙ্গে সেলফি তুলতে চাইলে দীপক তাঁকে আটকে দেন। এরপর সেই মেয়েটি দীপককে থাপ্পড় মারেন। এই ঘটনা নিয়ে মহিলা আরজে দীপককে প্রশ্ন করলে তিনি বলেন, মহিলারা তাঁর মতো পুরুষের চাকর। তাঁরা তৈরি হয়েছেন রান্নাঘরে পুরুষের জন্য রুটি তৈরি করতে। পুরুষের উপর হাত তোলা মেয়েদের উচিত নয়।

দীপকের এই অশালীন মন্তব্যের ফলে ক্ষিপ্ত হয়ে ওঠেন আরজে। নিজে একজন মহিলা হয়ে নারীদের প্রতি এই ধরনের নোংরা মন্তব্য মেনে নিতে না পেরে তিনি দীপককে রেডিও স্টেশন থেকে বেরিয়ে যেতে বলেন। এমনকি তাঁর সাক্ষাৎকারের অডিও টেপ ডিলিট করে দেন। দীপক বলেন, তিনি একজন সেলিব্রিটি। তিনি স্টুডিও থেকে বেরোতে না চাইলে আরজে তাঁকে দরজা খুলে বাইরে বের করে দেন। দীপক নিজের বডিগার্ডকে ডাকতে গিয়ে স্টুডিওর দরজার ধাক্কা খান। তিনি বলেন, দরজায় কোনো স্টপার নেই, এ কেমন দরজা! আরজে দীপককে অজ্ঞ বলেন ও জানান, স্টুডিওর দরজা এইরকম হয়।

এরপর আরজে রেডিও স্টেশনের নিরাপত্তারক্ষীদের ডেকে দীপককে রেডিও স্টেশন থেকে বার করে দেন। এই ভিডিওটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় এটির সত্যতা সম্পর্কে অনেক বিতর্ক তৈরি হয়েছিল। পরবর্তীকালে জানা যায়, এই ঘটনাটি কোনো পাবলিকের স্টান্ট ছিল না। এটি ছিল সম্পূর্ণ সত্য ঘটনা।

নেটিজেনরা আরজে-র সাহসিকতার প্রশংসা করেছেন। দীপক হুমকি দিয়েছিলেন রেডিও মির্চির বিরুদ্ধে মামলা করার। কিন্তু শেষ অবধি তাঁর সেই সাহস হয়নি।

Related News