December 6, 2023 | 7:39 AM

হিন্দু শাস্ত্র মতে, গঙ্গাজল অতি শুভ। যদি বাড়িতে রাখতে পারেন তাহলে আপনার গৃহে কোনভাবেই নেতিবাচক শক্তি প্রবেশ করতে পারবে না। গঙ্গাজলের ইতিবাচক শক্তি যদি আপনার গৃহে একবার প্রবেশ করতে পারে। তাহলে দেখবেন আপনাদের জীবনে কোনো সমস্যাই থাকছে না, বর্তমানে মানুষ শুধুমাত্র অর্থনৈতিক সমস্যা নয়, নানান রকম সমস্যায় জর্জরিত এই সমস্যা থেকে মুক্তি লাভের জন্য গঙ্গা জলের বিশেষ কয়েকটা টোটকা জেনে নিন।

যাদের চাকরি পেতে অসুবিধা হচ্ছে, তারা প্রতি সোমবার মহাদেবের মাথায় গঙ্গা জল ঢালুন। আর এই গঙ্গা জল ঢালতে ঢালতে আপনি অন্তত ১০৮ বার বলুন ’ওম নমঃ শিবায়’ তাহলে এইরকম যদি পরপর কিছুদিন করতে পারেন তাহলে দেখবেন খুব তাড়াতাড়ি আপনি চাকরি পেয়ে গেছেন।

যারা অসুস্থ অবস্থায় থাকেন, তারা অবশ্যই গৃহের উত্তর-পূর্ব কোণে একটি কাঁচের বোতলে করে গঙ্গাজল রাখুন গঙ্গাজল রাখা শুভ। সাত দিন অন্তর অন্তর এই জল পাল্টে দিতে হবে।

অনেকেই এই সহজ-সরল টোটকা গুলোকে একেবারেই বিশ্বাস করেন না। কিন্তু হিন্দু শাস্ত্র মতে, গঙ্গাজল আপনার ঘরের জন্য অত্যন্ত শুভ। মনে বিশ্বাস নিয়ে যদি এই কাজটি করতে পারেন তাহলে দেখবেন অর্থনৈতিক সমৃদ্ধি অনেকটাই বৃদ্ধি পাবে। মনে শান্তি থাকবে অর্থনৈতিক সংকট দূর হবে।