জ্যোতিষ

বাড়িতে বাস্তুমতে নিম গাছ বসানোর সুফলগুলি জানেন কি?

বহু প্রাচীনকাল থেকে বাস্তুবিদ্যার উপর মানুষের বিশ্বাস। আর এই বাস্তুবিদ্যা যদি ঠিকঠাক মতন পালন করা যায়, তাহলে আপনার জীবন অনেক বেশি সুন্দর হয়ে যাবে, আমরা গৃহ বানানোর সময়, বাস্তু মেনে গৃহ বানাতে পারি না। যার ফলে সত্যিই খুব অসুবিধায় পড়তে হয়। অনেক টাকা রোজগার করার পরও যখন দেখবেন আপনি কিছুতেই টাকা জমাতে পারছেন না, অথবা বাড়িতে শান্তি নষ্ট হচ্ছে, অশান্তি ক্রমাগত লেগেই থাকে, তখন এই বাস্তুশাস্ত্র যদি মেনে চলতে পারেন, তাহলে আপনার জীবন একেবারে পাল্টে যাবে।

বাড়ির সামনে যদি নিমগাছ এইভাবে রাখতে পারেন তাহলে কোনদিন কোন সমস্যা হবেনা। নিমগাছ আপনার জীবনের জন্য যেমন ভালো আপনার শরীরের জন্য নিমের হাওয়া লাগানো বিশেষ ভালো। বাস্তুবিদ্যার মতে, আপনার বাড়ির চারপাশে যদি অন্তত একটিও যদি সম্ভব হয়। আরো কয়েকটি নিম গাছ লাগাতে পারেন। তাহলে দাম্পত্য কলহ থেকে মুক্তি পেতে পারেন। নিমের হওয়া শরীরকে ঠান্ডা রাখে এছাড়া শরীর মন ভালো থাকলে, অর্থনৈতিক সমৃদ্ধি হবে এটাই স্বাভাবিক।

ভারতীয়দের জীবনে গাছের এক বিরাট ভূমিকা রয়েছে। এই ধরনের ঔষধি গাছ তথা বাস্তুবিদ বাড়ির চারপাশে লাগাতে বলছেন। কারণ নিমগাছ যে শুধুমাত্র আপনার জীবনকে শারীরিকভাবে সুস্থ করবে। এমন নয়, আপনার জীবনের মানসিক অবস্থাকেও স্বাভাবিক করতে সাহায্য করে নিন। বাস্তুবিদরা বলেন, নিমের মধ্যে যত তেতো ভাব থাকবে, আর এতে তো গাছ যত আপনার বাড়ির চারপাশে লাগাতে পারবেন, তত আপনার জীবন মিষ্টি হবে।

Related Articles

Back to top button