Tonic: বাংলা ছবির স্বার্থে দেবের পাশে এবার শুভশ্রী, খবর শুনে উচ্ছ্বসিত অনুরাগীরা

Written by News Desk

Published on:

খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে দেব অভিনীত ফিল্ম ‘টনিক’। একসময় দেব-এর সাথে শুভশ্রী (Subhasree Ganguly)-র সম্পর্ক থাকলেও আজ তা অতীত। শুভশ্রী আজ রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র ঘরণী। কিন্তু ফিল্মের বাণিজ্যিক স্বার্থে আবারও একসাথে এগিয়ে এলেন দেব ও শুভশ্রী। দেব অভিনীত ফিল্ম ‘টনিক’-এর প্রচার করলেন শুভশ্রী।

‘ডান্স বাংলা ডান্স’ শেষ হয়ে গেছে। কিন্তু এই শোয়ের সেটে শুভশ্রী শুট করেছিলেন ‘টনিক’-এর প্রোমোশনাল ভিডিও। সম্প্রতি তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। এই ভিডিওতে শুভশ্রী জানিয়েছেন, বড়দিনের আগের দিন ছোট-বড় সকলের জন্য তাঁর প্রিয় পরিচালক অভিজিৎ সেন (Abijit Sen) পরিচালিত ফিল্ম ‘টনিক’ মুক্তি পাচ্ছে। শুভশ্রী তাঁর অনুরাগীদের অনুরোধ করেছেন, প্রেক্ষাগৃহে গিয়ে এই ফিল্মটি দেখার জন্য। এই মুহূর্তে ‘ডাঃ বক্সী’ফিল্মের জন্য শুটিং নিয়ে ব্যস্ত শুভশ্রী।

24 শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘টনিক’। এই ফিল্মের প্রচার নিয়ে ব্যস্ত দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)-ও। তাঁরা কখনও সাইকেল চালিয়ে ‘টনিক’-এর প্রচার করছেন। কখনও কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra) গাইছেন ‘টনিক’-এর গান। কিন্তু আপাতত শুভশ্রী কর্তৃক ‘টনিক’-এর প্রচার নিয়ে রীতিমত খুশি নেটিজেনদের একাংশ। কারণ দেব ও শুভশ্রী অভিনীত ‘ধূমকেতু’ এখনও মুক্তি পায়নি।

শুভশ্রীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ আশাবাদী ‘ধূমকেতু’ নিয়ে। এই ফিল্মটি মুক্তি পেলে আবারও পর্দায় দেখা যাবে দেব ও শুভশ্রী জুটিকে। দেব জানিয়েছেন, তিনি তাঁর তরফ থেকে চেষ্টা করছেন যতটা তাড়াতাড়ি সম্ভব কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘ধূমকেতু’-র মুক্তি ঘটানোর।

Related News