ভরা মঞ্চে বুকের খাঁজ দেখিয়ে সাহসী ডান্স আরতি ভোরিয়া, রইল ভিডিও

Written by TT Desk

Published on:

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার সবার কাছে একটা জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে সময় অতিবাহিত করার। অনেকেই বলেন মুঠোফোনের জন্যই নাকি নতুন প্রজন্ম একেবারে উচ্ছন্নে গেছে। কিন্তু ব্যাপারটা কিন্তু সেরকম নয়। যদি সোশ্যাল মিডিয়াকে ভালো করে ব্যবহার করা যায় তাহলে কিন্তু সোশ্যাল মিডিয়ার অনেক ভালো দিক আপনারা দেখতে পাবেন। সেরকম হয়তো যদি কেউ ব্যবহার না করেন তাহলে তারা এই দিক দেখতে পাবেন না কখনোই। বাড়িতে বসে সৎ পথে আপনারা রোজগার করতে পারবেন এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। তার পাশাপাশি গৃহবধুরাও আজকাল নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ করতে পারছেন। সোশ্যাল মিডিয়া অনেকের ক্ষেত্রে একটা আয়ের মাধ্যম হয়ে উঠেছে।

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়াতে অনেক কিছু ভাইরাল হতে পারে। তবে তার মধ্যে নাচ গানের ভিডিও সব থেকে বেশি থাকে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে স্টেজ প্রোগ্রাম এর ভিডিও ভাইরাল হয়। আগে কিন্তু এরকম ভিডিও খুব একটা দেখতে পাওয়া যেত না কিন্তু আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার দৌলাতে বিভিন্ন স্টেজ প্রোগ্রামের ভিডিও জনপ্রিয়তা পেতে শুরু করেছে। বাড়িতে বসে আয়েশ করে ইউটিউবে আপনি এই ধরনের ভিডিও দেখতে পান। আর এইরকম স্টেজ পারফর্মেন্স এর মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় হয় হরিয়ানভি স্টেজ পারফরম্যান্স। তাদের প্রত্যেকটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রচুর মানুষের দৃষ্টি আকর্ষণ করে। বহু মানুষ তাদের নাচের তালে তালে নাচ করতে ভালোবাসেন। সেরকমই একটি ভিডিও নিয়ে আজকে আমরা কথা বলতে যাচ্ছি।

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম ফেসবুক এবং ইউটিউবে আপনি প্রতিদিন নানা ধরনের ভিডিও দেখতে পান। তবে আজকে আমরা যে হরিয়ানভি নৃত্যশিল্পীর ব্যাপারে আলোচনা করতে চলেছি তাকে কিন্তু প্রথম সারির নৃত্যশিল্পী বলা চলে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে হরিয়ানভির নৃত্যশিল্পী আরতি ভরিয়ার একটি ভিডিও। এই নতুন ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি সাদা রংয়ের সালোয়ার স্যুট পড়ে নাচ করতে। মাত্র ১৩ দিন আগে সোনোটেক ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। একটি জনপ্রিয় হরিয়ানভি গান কে ঢং সে’র সাথে তিনি নাচ করে সকলকে একেবারে চমকে দিয়েছেন। বুকের খাঁজ দেখিয়ে পুরুষের মন জয় করেছেন তিনি। সবমিলিয়ে এই ভিডিওটি আজকাল সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি আরো একবার।

Related News