VIRAL VIDEO : স্বপ্না চৌধুরীর পারফরম্যান্স ম্ল্যান এই যুবতীর সামনে, তোলপাড় ইন্টারনেট

Written by TT Desk

Published on:

হরিয়ানভি ডান্স মানেই স্বপ্না চৌধুরীর নাম তালিকার রয়েছে সবার প্রথমে। তবে বিগত বেশ কয়েক বছর ধরে সুনিতা বেবির চির প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন স্বপ্না চৌধুরীর। তবে আজ আমরা আপনাদের জন্য এমন একটি পারফরমেন্স নিয়ে এসেছি, যা দেখলে ভুলে যাবেন স্বপ্না চৌধুরী কিংবা সুনিতা বেবির নাম। আজ্ঞে হ্যাঁ, স্টেজের ওপর এমন ঝুমকা দিলেন মানভি, যা দেখলে রীতিমতো ঘাম ঝরবে আপনার শরীর থেকে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। বিশেষ করে ভারতীয় মেয়েদের সাহসী ডান্সের ভিডিও রীতিমত জনপ্রিয় হয়ে উঠছে নেটিজেনদের কাছে। যার ফলশ্রুতিতে নিজেকে জনপ্রিয়তার উর্ধ্ব সীমানায় পৌঁছাতে সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করছেন অনেকেই। আজকের দিনে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র ভলিউড অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ না থেকে বরং সবাই হয়ে উঠছে সেলিব্রেটি। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক ভাইরাল হওয়া একটি ভিডিও আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি।

সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে রীতিমতো ভাইরাল হচ্ছে, সেখানে এক যুবতীকে বোল্ড পারফরমেন্স করতে দেখা গেছে। জানা গেছে, ওই হরিয়ানভি নৃত্যশিল্পীর নাম মানভী। যিনি বিভিন্ন ধরনের স্টেস ফাংশনে পারফরম্যান্স করে থাকেন। ইতিপূর্বে মানভীর একাধিক ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে যে ভিডিওটির জন্য মানভী সংবাদ শিরোনামে উঠে এসেছেন, সেখানে হলুদ ড্রেসে বোল্ড পারফরমেন্স করতে দেখা গেছে তাকে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, মানভীর পারফরম্যান্স দেখে হাজার হাজার তরুণ রীতিমতো ঘাম ঝরাচ্ছেন ফাঁকা মাঠে। আমরা আপনাদের বলি, ভিডিওটি এখনও পর্যন্ত ১.৩ কোটির বেশি মানুষ উপভোগ করেছে।

Related News