বিশ্বের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ এটি, প্রতিটি দৃশ্যেই পাবেন বেডসিন, ভুলেও কারও সামনে দেখবেন না

Written by TT Desk

Published on:

দিনের পর দিন ওয়েব সিরিজের চাহিদা যেভাবে বেড়ে চলেছে, তাতে আর কিছুদিন পর প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখা বন্ধ করবেন নেটিজেনরা। কারণ, একটি সিনেমার টিকিটের মূল্যে এক বছরের সাবস্ক্রিপশন নিয়ে ওটিটি প্ল্যাটফর্মে দুর্দান্ত সাহসী ওয়েব সিরিজ উপভোগ করার সুযোগ রয়েছে সিনেমা প্রেমীদের হাতে। আমরা আপনাদের বলে রাখি, বিগত ২ বছরে যেভাবে ওয়েব সিরিজের উত্থান ঘটেছে, বলিউডের ৮০ বছরের ইতিহাসে তেমন জনপ্রিয়তা দেখা যায়নি।

আর এই জনপ্রিয়তা ধরে রাখার লক্ষ্যে প্রতিদিন ডিজিটাল মার্কেটে রিলিজ করা হয় একের পর এক ওয়েব সিরিজ। ডিজিটাল মার্কেটে যে সমস্ত ওয়েব সিরিজ করা হয়, তার মধ্যে সর্বাধিক জনপ্রিয়তা লাভ করে যৌনতায় ভরা ওয়েব সিরিজ গুলি। নেটিজেনরা মূলত যৌনতায় ভরা ওয়েবসাইটগুলি দেখতে বেশি পছন্দ করেন। কারণ, এর প্রতিটি দৃশ্যে উষ্ণতা অনুভব করার সুযোগ থাকে নেটিজেনদের কাছে।

গত ১৭ জুন ডিজিমুভিপ্লেক্স অ্যাপে রিলিজ করেছে “লায়লা ও লায়লা” নামের একটি সিরিজ। সিরিজে যেমন রয়েছে বোল্ড ও রোমান্টিক দৃশ‍্যের আনাগোনা তেমনি ভরপুর কৌতূহল রহস‍্য। যা দেখলে অবশ্যই আপনি ঘামতে শুরু করবেন। আমরা আপনাদের বলে রাখি, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অ্যাডাল্ট সিরিজের এক অতি পরিচিত লাস‍্যময়ী অভিনেত্রী মুসকান আগারওয়াল। যিনি তার সাহসিকতার জন্য ইতিমধ্যে বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠে এসেছেন।

যদি “লায়লা ও লায়লা” ওয়েব সিরিজের কথা বলি, তবে এর প্রতিটি দৃশ্যে পাবেন উষ্ণতার ছোঁয়া। যেখানে দেখতে পাবেন, শহরের সবচেয়ে বড় মহিলা গ্যাংস্টার লায়লার মহিলাদের ওপর আকর্ষণের কথা। যেখানে পুলিশ কর্তৃক নিয়োজিত এক মহিলা গোয়েন্দাকে অজ্ঞান করে তার সাথে শারীরিক সম্পর্ক করতে দেখবেন লাইলাকে। আমরা আপনাদের বলি, এই ওয়েব সিরিজটি দেখার পূর্বে অবশ্যই ঘরের দরজা বন্ধ করবেন।

Related News