bhojpuri Video: শর্ট স্কার্টে আম্রপালিকে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে তুমুল রোমান্স নিরহুয়ার, দেখলে চমকে যাবেন

Written by TT Desk

Published on:

ভোজপুরির জনপ্রিয় অভিনেত্রী আম্রপালি দুবের আলাদা করে কোনো পরিচয়ের দরকার নেই। আম্রপালি দুবে তার প্রতিভার জোরে মানুষের হৃদয়ে একটি বিশেষ স্থান তৈরি করেছেন। আম্রপালি দুবে আজ যখন কোথাও যান, তার ভক্তরা সেখানে উপস্থিত থাকেন। আম্রপালি দুবের অভিনয় এবং তার কন্ঠ অনেকেই বেশ পছন্দ করেন। আম্রপালি দুবে ভোজপুরি ইন্ডাস্ট্রিকে অনেক সুপারহিট ছবি দিয়েছেন। অভিনেত্রীর সৌন্দর্য এবং বোল্ড লুক দেখে মানুষ মুগ্ধ হয়। আম্রপালি দুবেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে তার ফলোয়ারদের আপডেট করতে থাকেন। দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের জুটি সবচেয়ে বেশি পছন্দ করা হয়। নিরহুয়ার ছবিতে সবচেয়ে বেশি কাজ করেছেন এই অভিনেত্রী।

এদিকে আম্রপালি ও নিরহুয়ার পুরনো গান ‘দিলওয়া মে হোলা গুডগুড়িয়া’ আবারও শ্রোতাদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এই গানের ভিডিওতে অভিনেত্রীকে শর্ট স্কার্টে খুব সুন্দর দেখাচ্ছে। গানটিতে আম্রপালি দুবে এবং নিরহুয়াকে একে অপরের সাথে রোমান্স করতে এবং নাচতে দেখা যায়। দুজনের হট কেমিস্ট্রি দেখে ভক্তরা মুগ্ধ না হয়ে পারেন না। এই জুটি আবারও ইন্টারনেটের তাপমাত্রা বাড়িয়ে দিয়েছে। ভাইরাল হতে শুরু করা এই ভিডিওতেঅভিনেত্রী আম্রপালিকে দেখে নিরহুয়ার হৃদয়ে দোলা শুরু করে। ভিডিওটি ওয়েভ মিউজিক নামের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

গানটি এখনও পর্যন্ত ১২,৪১৬,৩১৫ বার দেখা হয়েছে এবং এই সংখ্যা ক্রমাগত বাড়ছে। ‘দিলওয়া মে হোলা গুডগুড়ি’ ‘সিপাহী’ ছবির গান। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং হানি বি। গানের কথা লিখেছেন শ্যাম দেহাতি এবং সংগীত পরিচালনা করেছেন ওম ঝা। গানটিতে দুজনকেই হলুদ রঙের পোশাকে খুব সুন্দর দেখাচ্ছে।

Related News