পার্কের মাঝে কোমর দুলিয়ে সুন্দর সাজে দুর্দান্ত নাচ দুই যুবতীর, প্রশংসায় ভরালেন নেটিজেনরা

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। এখনকার নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান বা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এসেছেন অনেকেই। আবার অনেকে ইউটিউবে পুরো ড্যান্স কভার ভিডিও বানিয়ে থাকেন। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

এবারের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে দুজন কমবয়সী যুবতী ব্যাপক কায়দায় নৃত্য পরিবেশন করেছেন। তাঁরা একটি পার্কের মাঝে সবুজ রংয়ের শাড়ি পরে তুমুল নাচ করছেন। তাঁরা বলিউডের ‘বারী মুশকিল‘ গানে ব্যাপক কায়দায় নাচ করেছেন। গানের তালে তাঁদের লাস্যময়ী অঙ্গভঙ্গি ও কোমর দোলানো নিয়ন্ত্রণহীন করবে আপনাকে। ‘স্নেহা বাকলী‘ নামক একটি ইউটিউব চ্যানেলে এই ড্যান্স কভার ভিডিও পোস্ট করা হয়। আপনি চাইলে এই ভিডিওটি এখানেই দেখে নিন।

Related News