কালো শাড়িতে হট লুক, কার্ভি ফিগার দেখিয়ে ভক্তদের যেন মাতাল করেছেন মোনালিসা

Written by TT Desk

Published on:

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও কিংবা ছবি। আজকের দিনে দাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করার জন্য বলিউড বা টলিউড অভিনেতা-অভিনেত্রী হওয়ার প্রয়োজন নেই। গ্রামের সাধারণ মানুষও নিজের কর্মকাণ্ডের মাধ্যমে এক মুহূর্তের মধ্যে ভাইরাল হতে পারেন ইন্টারনেটে। তবে তার জন্য সঠিক কনটেন্ট এবং দক্ষ অভিনয়ের প্রয়োজন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি শেয়ার করেও আজকের দিনে ভাইরাল হচ্ছেন বহু মানুষ।

সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী মোনালিসার কয়েকটি ছবি রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মূলত এই ভোজপুরি অভিনেত্রী নিজের ড্রেসের মাধ্যমে পাগল করে তুলেছেন নেটিজেনদের। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, ভোজপুরের এই জনপ্রিয় অভিনেত্রী বিগত কয়েক বছর ধরে নিজের মায়াবী লুক এবং হটনেস দিয়ে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছেন। যার ফলে তার কোন ছবি সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে আসলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই জনপ্রিয় অভিনেত্রী কয়েকটি ছবি শেয়ার করে সংবাদ শিরোনামে উঠে এসেছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিগুলোতে জনপ্রিয় এই অভিনেত্রীকে কালো শাড়িতে হট লুক দিতে দেখা গেছে। আমরা আপনাদের বলি, মোনালিসা তার এই ছবিগুলি নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। ছবিগুলি শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লিখেছেন,”ঐতিহ্যের কন্যা”। ছবিতে দেখা যাচ্ছে, কালো শাড়ির সঙ্গে বড় সোনার কানের দুল পরেছেন মোনালিসা।

Related News