‘সুপার সেক্সি’ রানী চ্যাটার্জিরকে সারা রাত ঘুমাতে দিলেন না খেসারি লাল যাদব, দেখে দারুন মজা পেয়েছে দর্শকরা

Written by TT Desk

Published on:

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন খেসারি লাল যাদব। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। আজকের এই প্রতিবেদনে ভোজপুরি তারকা খেসারি লাল যাদবের এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী রানী চ্যাটার্জি। ভিডিওতে এই তারকা জুটির রগরগে কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাদের এমন রসায়ন দেখে লজ্জায় পড়েছেন অনেকেই। নিরাহুয়া ও অক্ষরার জুটির পর এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় হল রানী চ্যাটার্জি ও খেসারীর কেমিস্ট্রি। সম্প্রতি তাঁদের একটি ভিডিও সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে খেসারি ও রানী চ্যাটার্জির একটি মিউজিক ভিডিও। সাহসী অবতারে সকলের নজর কেড়ে নিয়েছেন অভিনেত্রী। বোল্ডনেসের সমস্ত সীমা অতিক্রম করে অন্তরঙ্গতার খেলায় মত্ত হয়েছেন দুই তারকা। ভাইরাল এই গানের নাম, ‘টুটি খাটিয়া আজ কি রাতিয়া‘। ভিডিওতে দেখা যায় অভিনেত্রী তাঁর বেডরুমে ঘুমাচ্ছেন। হঠাৎ করেই খেসারি লাল যাদব এসে তাঁর ওপর ঝাঁপিয়ে পরে। এবার একে অপরের প্রেমে পড়ে তাঁরা লজ্জার সীমা ছাড়িয়ে অন্তরঙ্গতায় মত্ত হয়। এই গানটি করেছেন খেসারি লা যাদব ও খুশবু জৈন। গানের সঙ্গীত পরিচালনা করেছেন রাজেশ রজনীশ এবং পরিচালক ছিলেন রাজকুমার আর পান্ডে। এখনও অব্দি ১৪ লাখের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। প্রচুর মানুষ লাইক ও কমেন্ট করেছেন। আপনিও ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News