নতুন অবতারে দেখা গেল স্বপ্না চৌধুরীকে, দেশি নাচ ছেড়ে মিউজিক ভিডিওতে অভিনয় করলেন স্বপ্না চৌধুরী

Written by TT Desk

Published on:

হরিয়ানভি ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। স্বপ্না চৌধুরী শুধু হরিয়ানায় নয়, উত্তরপ্রদেশ, পাঞ্জাব, চণ্ডীগড় এবং মধ্যপ্রদেশের মতো রাজ্যেও স্টেজ শো করতে যান। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। লক্ষাধিক মানুষ সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীকে ফলো করে থাকেন। তাই তো কোনো নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসলেই তা চোখের পলকে তুমুল ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে।

তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী যেই কারণে ভাইরাল হচ্ছেন সেই ভিডিও একটু অন্যরকম। এবার স্টেজ শো নয়। বরং মিউজিক ভিডিওতে কাজ করে এখন লাইম লাইটে রয়েছেন স্বপ্না। গত ৫ নভেম্বর এই গানটি রিলিজ করেছে। স্বপ্না চৌধুরীর এই মিউজিক ভিডিও বেশ পছন্দ করছেন দর্শকরা। তাঁর ব্যাপক অভিনয় ও সেইসাথে তাঁর সৌন্দর্য্য মন জয় করে নিয়েছে সকলের। এই মিউজিক ভিডিওতে স্বপ্নার সাথে কাজ করেছেন আমিন বারোদি।

স্বপ্না চৌধুরীর এই নতুন মিউজিক ভিডিওর নাম, ‘হরিয়ানা আলে‘। এতে তাঁর নাচ দেখে সত্যিই অবাক হবেন আপনি। এই ভিডিওতে তিনি প্রথাগত দেশী লুক ছেড়ে দিয়ে চমৎকার ফ্যাশন সেন্স দেখিয়েছেন। এই গানটি ইন্টারনেটে রীতিমত ঝড় তুলছেন। পোস্টের কমেন্ট সেকশনে নাচের পারফরম্যান্সের প্রশংসা করেছেন দর্শকরা। প্রচুর মানুষ ইতিমধ্যে এই ভিডিওটি দেখেছেন।

Related News