স্বামীর থেকে সুখ না পেয়ে চরম সিদ্ধান্ত নিল গৃহবধূ, উল্লুর এই ওয়েব সিরিজ দেখুন ঘরের দরজা বন্ধ করে

Written by TT Desk

Published on:

আজকালকার দিনে বিনোদন সবারই একেবারে হাতের মুঠোয় চলে এসেছে। এই ডিজিটাল যুগে সবাই মোবাইলে বিভিন্ন কনটেন্ট দেখতে বেশি পছন্দ করেন। Youtube থেকে শুরু করে অন্যান্য ওটিটি প্লাটফর্ম আজকাল ভারতে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। শুধুমাত্র ইউটিউব ভিডিও নয়, একই সাথে জনপ্রিয়তা পেয়েছে ওয়েব সিরিজ। একই ওটিটি প্লাটফর্মে আজকাল মানুষজন অনেক কিছু দেখতে পাচ্ছেন, অনেক ধরনের গল্প পেয়ে যাচ্ছেন এবং সেই কারণে আজকালকার দিনে ওয়েব সিরিজ প্ল্যাটফর্মের জনপ্রিয়তা অনেকটাই বেশি। তবে একটু ভিন্ন ধরনের গল্প যারা পছন্দ করেন তাদের জন্য রয়েছে এডাল্ট ওয়েব সিরিজ। তাদের জন্য সাধারণ প্ল্যাটফর্ম কিন্তু না, বরং আছে কিছু বিশেষ প্ল্যাটফর্ম। এর মধ্যে অন্যতম হলো উল্লু। আজকে আমরা এই প্ল্যাটফর্মের এমন একটা ওয়েব সিরিজ নিয়ে কথা বলবো যা দারুনভাবে আপনার সময় কাটাতে সাহায্য করবে। এই ওয়েব সিরিজের গল্প এমনই যা আপনাকে একেবারে মোবাইলের স্ক্রিনে বেঁধে রাখবে। চলুন তাহলে এই ওয়েব সিরিজের ব্যাপারে জেনে নেওয়া যাক।

আপনাদের জানিয়ে রাখি এই নতুন ওয়েব সিরিজের নাম হলো খুল যা সিম সিম। এই ওয়েব সিরিজটি সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম উল্লুতে রিলিজ হয়েছে এবং এই ওয়েব সিরিজে আপনাদের জন্য রয়েছে অবাধ যৌন দৃশ্যের সম্ভার। একাধিক ঘনিষ্ঠ দৃশ্য থাকার কারণে এই ওয়েব সিরিজ হয়েছে এডাল্ট রেটেড। এই সিরিজের গল্পটি মূলত তৈরি হয়েছে একটি দম্পতিকে কেন্দ্র করে। তবে এই দম্পতির মধ্যেকার সম্পর্ক কিন্তু খুব একটা সুখকর নয়। বিয়ের পর থেকেই জানা যায় এই ছবির মুখ্য মহিলা চরিত্র অর্থাৎ সিমরানের স্বামী যৌনতার দিক থেকে অক্ষম এবং তিনি সিমরানের যৌন চাহিদা মেটাতে পারেন না।

কিন্তু যৌবনের অতৃপ্ত শরীর যেনো একেবারেই বাঁধ মানেনা সিমরানের। রূপ এবং যৌবনের দীপ্তিতে গ্রামের অন্যান্য গৃহবধূদের টেক্কা দেন সিমরান। অবশেষে, তার যৌনতার এই ইচ্ছা পূরণ করেন এক মহিলা। এক নারীর সাথেই সে তার এই যৌনতার স্বাদ পূরণ করে। আর এখানেই এই গল্পের মূল ক্লাইম্যাক্স। এই ওয়েব সিরিজে সিমরান ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী নিকিতা চোপড়া। একাধিক সাহসী দৃশ্যে তিনি আগেও অভিনয় করেছেন। তার শরীরের সৌন্দর্য সবকিছুকেই ছাপিয়ে যেতে পারে। তবে এই সিরিজ দেখতে হলে আপনাকে অবশ্যই উল্লু সাবস্ক্রিপশন নিতে হবে।

Related News