Bhojpuri: ভেজা শাড়িতে আম্রপালির সাথে উষ্ণতায় বেসামাল নিরহুয়া, হট রোমান্স দেখে সামলাতে পারলেন না নেটিজেনরা

Written by TT Desk

Published on:

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে এবং নিরহুয়া। তাদের এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। জানলে অবাক হবেন, আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। এছাড়া শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করেছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় এদের রোমান্টিক গানগুলি বেশ পছন্দ করে থাকেন নেটিজেনরা। নিরহুয়া এবং আম্রপালি দুবের প্রতিটা গান নেট পাড়ায় রীতিমত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আজকের এই নিবন্ধে আমরা ভোজপুরি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় জুটির আরও একটি দুর্দান্ত রোমান্টিক গান নিয়ে এসেছি আপনাদের জন্য। যে গানটি দেখলে অবশ্যই আপনি আপনার শরীরে উষ্ণতা অনুভব করবেন। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই জুটির একাধিক গান ইতিমধ্যে বিভিন্ন মাধ্যমে উপভোগ করলেও আজকের গানটি আপনাকে রোমাঞ্চ অনুভব করাবে। এই গানে দেখতে পাবেন, সাহসী নায়িকা আম্রপালির সাথে বৃষ্টিতে ভিজে রোমান্স করছেন নিরহুয়া।

ভিডিওটিতে ভোজপুরি অভিনেত্রী আম্রপালিকে নীল ড্রেসে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতে দেখা গেছে। ধারাবাহিক বৃষ্টির মধ্যে খোলা চুলে আম্রপালিকে রীতিমতো বোল্ড পারফরম্যান্স করতে দেখা গেছে। পাশাপাশি আম্রপালির সঙ্গে নিরহুয়ার কেমিস্ট্রি ছাড়িয়ে গেছে বাধা নিষেধের সমস্ত মাত্রা। আপনারা জানলে অবাক হবেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত প্রায় ৭৮ লাখ মানুষ উপভোগ করেছে। শুধু তাই নয়, ভিডিওটিতে এই দুই তারকার কেমেস্ট্রি দেখে রাতের ঘুম উড়ে গেছে অনেক তরুণদের। এক কথায়, ভিডিওটিতে ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকার রোমান্স দেখে শরীরে উষ্ণতার অনুভব করছেন নেটিজেনরা।

Related News