Dance Video: ‘ফেবিকল সে’ গানে এমন সাহসী নাচ নাচলেন এই যুবতী, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। ৮-৮০ প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের অবসরের সঙ্গী হিসাবে ধরে নিয়েছেন। আর এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে থাকেন এই সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করে না। প্ল্যাটফর্মগুলি প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে তাদের নেটজনতার সামনে। অবশ্য সেই প্রসঙ্গে সন্দেহের কোন অবকাশই নেই।

সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয় তাহলে, সেই ঝলক একাংশের মাঝে ভাইরাল হতে বাধ্য। আর বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অধিকাংশই ডিজিটাল ক্রিয়েটর হিসাবে পরিচিতি অর্জন করছেন নেটদুনিয়ায়। সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। আবার অনেকে ব্যবসার খাতিরেও এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে থাকেন। নেটদুনিয়ার পাতায় চোখ রাখলেই এমন একাধিক ঝলক নজরে আসবে।

‘দাবাং ২’ সালমান খান ও সোনাক্ষী সিনহা অভিনীত বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট ছবি। তবে এই মুহূর্তে এই ছবির ‘ফেভিকল’ গানটি আবারো চর্চায় উঠে এসেছে। এই গানের তালে পর্দায় সালমান খানের পাশাপাশি দেখা মিলেছিল কারিনা কাপুর খানকে। পর্দায় তার নাচ রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল চতুর্দিকে। তবে এই মুহূর্তে এই গানের তালে তাল মিলিয়ে করিনা কাপুর খানকেও টেক্কা দিয়েছেন অ্যামি এলা ও নায়রা ব্যানার্জী। এনারা দুজনেই যে দক্ষ নৃত্যশিল্পী, তা তাদের নাচেই স্পষ্ট হয়েছে। প্রায়ই নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরে চর্চায় উঠে আসেন তারা। আপাতত, সেটিই আবারো প্রমাণিত হয়ে গেল।

Related News