Watch Web Series: ইন্টারনেটে রিলিজ হল সর্বকালের সাহসী ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে একলা দেখুন

Written by TT Desk

Published on:

আজকালকার দিনের বিনোদনের স্বাদ অনেকটাই বদলে গিয়েছে। বিশেষ করে করোনা মহামারির পর থেকে প্রথাগত টিভি বা রেডিওর বিনোদন ছেড়ে সকলেই ঝুঁকেছে মুঠোফোনের দিকে। গজিয়ে উঠেছে নানা ওটিটি অ্যাপ। আজকাল তো এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। এই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। তবে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়বে আপনার। এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে খায় দর্শকরা। ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যেতে চান সকলেই।

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার।

সম্প্রতি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয়তা পাচ্ছে ‘ডিজি মুভিপ্লেক্স‘ ওয়েবসাইট। সিরিজটির নাম ‘লায়লা ও লায়লা’। ডিজিমুভিপ্লেক্স OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই সিরিজটি। গত জুন মাসেই এই ওয়েব সিরিজটি লঞ্চ হয়েছে এই প্ল্যাটফর্মে। রহস্য, থ্রিলারের সঙ্গে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্যের মেলবন্ধনে দর্শকদের বিশেষ কৌতূহলের কেন্দ্রে উঠে এসেছে এই ওয়েব সিরিজটি। ওয়েব সিরিজে প্রতি মুহূর্তে রয়েছে শরীরের খেলা। বড় মহিলা গ্যাংস্টার লায়লা ও পুলিশ অফিসার কাজলের গল্প এই ওয়েব সিরিজ। আপনিও যদি এই ওয়েব সিরিজের কিছু ঝলক দেখতে চান, তাহলে এখানেই দেখে নিন।

Related News