Viral: ‘রিমঝিম ধারাতে’, দুধ ব্লাউজ পরে নেচে দৃষ্টি আকর্ষণ করলেন এই যুবতী, দেখে প্রশংসায় পঞ্চমুখ একাংশ

Written by TT Desk

Published on:

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে এসেছে বলিউডের তারকা অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে গ্রামের সাধারণ মানুষ। ফলশ্রুতিতে, রঙিন আলোর জগতে ধারাবাহিকতা ভেঙেছে অনেক আগেই। আজকের দিনে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র সীমাবদ্ধ কয়েক জন মানুষের জন্য নয়। এমন অনেক তরুণ-তরুণী রয়েছেন, যারা ধারাবাহিকতার বেড়াজাল ছিন্ন করে সাফল্যের স্বর্ণ শিখরে পৌঁছেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহার করে।

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে রয়েছে ডান্সের ভিডিও। আর যদি সেই ভিডিওতে কোন তরুণী সাহসী স্টেপ করেন, তবে তো কথাই নেই। লাখ লাখ নেটিজেনরা লাইন দিয়ে ভিড় করেন সেই সমস্ত ভিডিও দেখার জন্য। জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় এমন একাধিক ভিডিও রয়েছে যেগুলি কমপক্ষে ১৫ কোটি ভিউ অর্জন করেছে। শুধু তাই নয়, সাহসী পারফরমেন্স করে অনেকেই সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন।

আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সেই ভিডিওটি দেখলে নিঃসন্দেহে শরীরে উষ্ণতা অনুভব করবেন আপনি। কারণ, বৃষ্টির মধ্যে ২৫ বছরের যুবতীর কীর্তিকলাপ আপনাকে পাগল করে তুলবেই। ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাল ড্রেসে বৃষ্টির মধ্যে জনপ্রিয় বাংলা গানে উষ্ণতার ঢেউ তুলছেন ওই যুবতী। আমরা আপনাদের বলে রাখি, “রিমঝিম ধারাতে” গানে এই যুবতীর সাহসী ডান্স দেখলে ভুলে যাবেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের পারফরমেন্স। ভিডিওটি একদিন আগে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হলেও ইতিমধ্যে ২ হাজারের বেশি মানুষ উপভোগ করেছেন।

Related News