Viral Video: ‘এ মৌসম কা বারিশ’ গানে কোমর দুলিয়ে উদ্দাম নাচ এই যুবতী, প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

Written by TT Desk

Published on:

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, বিগত কয়েক বছর ধরে বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি ইন্টারনেটের জগতে ভাইরাল হচ্ছেন গ্রামের সাধারণ মানুষও। আর তাই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও আপলোড করছেন অনেকেই। যার মধ্যে কিছু সংখ্যক ভিডিও মানুষের মনোরঞ্জনের পাশাপাশি রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটিও ভাইরাল হওয়া ভিডিও গুলোর মধ্যে একটি। যেখানে একটি ২৫ বছরের যুবতীকে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতে দেখা গেছে।

আজ্ঞে হ্যাঁ, বলিউডের অন্যতম জনপ্রিয় গান “এ মৌসম কা বারিশ”-এ বোল্ড পারফরম্যান্স করতে দেখা গেছে এক যুবতীকে। শুধুমাত্র দুর্দান্ত পারফরমেন্স নয়, কালো ড্রেসে হট লুকে নেটিজেনদের হৃদয়ে কম্পনের সৃষ্টি করেছেন তিনি। এই প্রথমবার নয় যে এই যুবতী সংবাদ শিরোনামে এসেছেন। ইতিপূর্বে বেশ কয়েকবার নিজের সাহসী ডান্সের জন্য সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠে এসেছেন তিনি। আমরা আপনাদের বলে রাখি, মাত্র ১ দিন আগে Optimum Dance নামের একটি ইউটিউব চ্যানেল থেকে উত্তপ্ত এই ভিডিওটি আপলোড করা হয়েছে। এরপর মেয়েটির সাহসিকতা ইতিমধ্যে দেখে ফেলেছেন প্রায় ২ হাজারেরও বেশি মানুষ।

এই মুহূর্তে যদি আপনি একাকীত্ব অনুভব করেন, তবে এক্ষুনি ইউটিউবে গিয়ে দেখে আসুন ভাইরাল এই ভিডিওটি। কারণ, সোশ্যাল মিডিয়ায় একটি সাহসী ডান্সের ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। যা আপনার একাকীত্ব ভাব দূর করতে সাহায্য করবে। পাশাপাশি ভিডিওটিতে দেখার পর আপনার শরীর উষ্ণতায় পরিপূর্ণ হবে। অবসর সময় অতিবাহিত করতে চাইলে এখনই ইউটিউবে গিয়ে দেখে আসুন ভিডিওটি। আমরা আপনাদের বলি, ভিডিওটি দেখার পর অবশ্যই আপনিও মেয়েটির সাহসের প্রশংসা করেন।

Related News