লজ্জা ভুলে রেলস্টেশনে প্রচুর মানুষের মাঝে উদ্দাম নাচ এক যুবতীর, হতবাক সকলে, দেখুন সেই ভিডিও

Written by TT Desk

Published on:

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া বহুল পরিমাণে ব্যবহার করে থাকে।

তারকারা তাদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদায় তাদের অনুরাগীদের দিতে পছন্দ করেন। তাই তারা মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি এবং রিল ভিডিও পোস্ট করেন। এখন তো অনেকে আবার দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন স্টোরি দিয়ে থাকেন। এই তারকামন্ডলীর তালিকায় নতুন করে নাম লেখাচ্ছেন অত্যন্ত সুন্দরী রিল অভিনেত্রী সহেলি রুদ্র। এই বাঙালি রিল স্টার ভিড়ের মাঝে অদ্ভুদ কায়দায় নাচ করে প্রায় চর্চায় আসেন। লোকাল ট্রেন থেকে শুরু করে বাজার, স্টেশন, রাস্তাঘাট কোথাওই নাচা বাকি রাখেননি তিনি। সম্প্রতি এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে।

আজকাল ইনস্টাগ্রামে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যাতে দেখা গেছে রিল স্টার সহেলি রুদ্র রেলস্টেশনে গানের তালে ব্যাপক কায়দায় নাচ করছে। স্টেশনে রয়েছে প্রচুর লোক। কিন্তু তাতে পাত্তা না দিয়ে নিজের মত স্টেশনের মাঝে অদ্ভুত কায়দায় ব্যাপক নাচ করেছেন তিনি। সে বাংলার শ্যামনগর স্টেশনে উদ্দাম নাচ করেছেন। আপনি এই ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News