Bhojpuri Video : আম্রপালিকে ভুলে মাঝরাতে অক্ষরাকে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে যা করলেন নিরহুয়া, সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

Written by TT Desk

Published on:

ভোজপুরি শিল্পে নিরাহুয়া মানেই সেই সিনেমায় যুক্ত হয়েছে একটা এক্স ফ্যাক্টর। সোশ্যাল মিডিয়াতে তিনি সবথেকে জনপ্রিয় ভোজপুরি তারকা। আজকের সময়ে তার কোন আলাদা করে পরিচয় এর প্রয়োজন নেই। তার প্রতিটি গান সোশ্যাল মিডিয়াতে রীতিমত আলোড়ন সৃষ্টি করে মুক্তি পাওয়ার সাথে সাথেই। তিনি যেখানেই যান ভক্তরা সেখানে আগে থেকে উপস্থিত থাকে তাকে আমন্ত্রণ জানানোর জন্য। সোশ্যাল মিডিয়াতে নিরাহুয়ার একটা বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। হাজার হাজার লাখ লাখ মানুষ প্রতিদিন তার সঙ্গে কথা বলার জন্য অপেক্ষা করে থাকেন। ইউটিউবেও তার জনপ্রিয়তা ব্যাপক। এই কারণে এই সোশ্যাল মিডিয়াতে এখনো তার গান সুপার হিট। তার সঙ্গে সুপারহিট অভিনেত্রী আম্রপালি দুবের জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রির সবথেকে জনপ্রিয় জুটি হিসেবে প্রমাণিত হয়। এখনো পর্যন্ত ভোজপুরি শিল্পে বেশ কয়েকটি ভালো ভালো ছবি উপহার দিয়েছে এই জুটি।

আপনাদের জানিয়ে রাখি, তাদের দুজনকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে একটা গুঞ্জন তৈরি হয়েছে যে তারা নাকি একে অপরকে পছন্দ করেন এবং সেই কারণে আম্রপালি এখনো বিয়ে করেননি। যদিও নিরাহুয়া কিন্তু বিবাহিত এবং তার সাংসারিক জীবনেও বেশ ভালো চলছে বলেই জানা যায়। ইতি মধ্যেই তাদের দুজনের একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়াতে নতুন করে ভাইরাল হতে শুরু করেছে এবং ভক্তরা এই ভিডিও এখনো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই ভিডিওতে নিরহুযার সঙ্গে আম্রপালি দুবে নয় বরং দেখা যাচ্ছে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং কে। তারা দুজনে রাতের অন্ধকারে রোমান্স করছেন এবং তাদের দুজনের কেমিস্ট্রি সবাই বেশ পছন্দ করছেন।

তাদের দুজনের রোমান্টিক গান হো যায় পেয়ার বালাম জি এখন ইউটিউবে দারুন ভাবে ট্রেন্ড করছে। এই গানটি নেওয়া হয়েছে তাদের দুজনের অত্যন্ত জনপ্রিয় ছবি জান লেবু কা থেকে। এই গানের ভিডিওতে দুজনকে দারুন রোমান্স করতে দেখা যাচ্ছে অন্ধকার ঘরের মধ্যে। গানটিতে দেখা যাচ্ছে অক্ষরা নিরাহুয়াকে তার প্রেমের কথা বোঝাতে চেষ্টা করছেন। এই গানটির কথা লিখেছেন অরবিন্দ তিওয়ারি এবং গানের সুর দিয়েছেন ওম ঝা। এই গানটি এখনো পর্যন্ত ১৯ মিলিয়নের বেশি মানুষ দেখে নিয়েছেন। প্রতি মিনিটে মিনিটে এই সংখ্যা বাড়ছে।

Related News