Urfi Javed: জেলে গিয়েও শিক্ষা হয়নি উরফি জাভেদের, লক-আপের ভেতরেই দিচ্ছেন সাহসী পোজ

Written by TT Desk

Published on:

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছেন উরফি জাভেদ। তার শেয়ার করা ছবি এবং ভিডিওগুলি দেখে বৃদ্ধরাও ইলেকট্রিক শক খান। যে ভিডিওগুলোতে তাকে অত্যন্ত বোল্ড অবস্থায় দেখা যায়। মূলত সোশ্যাল মিডিয়ায় তিনি তার সাহসী পদক্ষেপের জন্য সর্বদা তিনি আলোচনায় থাকেন। শুধু তাই নয়, সাহসী ভিডিও শেয়ার করে নেটিজেনদের কাছে তীব্র জনপ্রিয়তা অর্জন করেছেন উরফি জাভেদ। আমরা এই নিবন্ধে আপনাদের বলি, তিনি তার ভক্তের মনোবাসনা কখনও অপূর্ণ রাখেন না।

তবে সম্প্রতি বলিউডের এই জনপ্রিয় মডেলের সাথে ঘটে গেছে চরম অঘটন। তাঁর আজব ফ্যাশনের জন্য গত শুক্রবার সকালে জীবনের চরমতম শাস্তি পেয়েছেন বলিউডের এই অভিনেত্রী। ঐদিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসা একটি ভিডিয়োয় দেখা গিয়েছে উরফি জাভেদের সঙ্গে কথা বলছেন দু’জন মহিলা পুলিশ আধিকারিক। যার মধ্যে এক জন উরফিকে জিজ্ঞাসা করেন, ‘এত ছোট পোশাক পরে রাস্তায় কে ঘোরে?’ ওই ভিডিওতে আরও দেখা গেছে, উরফিকে তাঁদের সঙ্গে থানায় যেতে বলছেন এক পুলিশ আধিকারিক।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ওই ভিডিওতে আরও দেখা যাচ্ছে,কিছুক্ষণ কথা বলার পর উরফিকে পুলিশের গাড়িতে তুলছেন দুই মহিলা পুলিশ আধিকারিক। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর অনেকেই ভেবেছিলেন যে, এবার হয়তো নিজের সমস্ত কর্মকাণ্ড থেকে বেরিয়ে আসবেন উরফি জাভেদ। তবে সেই আশঙ্কা একেবারেই ভুল প্রমাণ করে প্রকাশ্যে এলো নতুন ভিডিও।
সম্প্রতি কয়েক মিনিটের একটি ভিডিওতে উরফি জাভেদকে লক-আপের মধ্যে সম্পূর্ণ সাবলীল অবস্থায় দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, লক-আপের মধ্যে রীতিমতো ফটোশুট এবং পোজ দিচ্ছেন তিনি। এই ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকে উরফি জাভেদকে নিয়ে নতুন সমালোচনা সৃষ্টি হয়েছে। তবে আমরা আপনাদের বলে রাখি, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি অনেক আগের একটি ভিডিও। এই ভিডিওর সাথে বর্তমান ঘটনার কোনো যোগসূত্র নেই।

Related News