‘Chunnari Chunnari’ গানে ঘাম ঝরানো নাচ এই যুবতীর, সোশ্যাল মিডিয়ায় কাঁপাচ্ছে সেই ভিডিও

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। ৮-৮০ প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের অবসরের সঙ্গী হিসাবে ধরে নিয়েছেন। আর এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে থাকেন এই সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করে না। প্ল্যাটফর্মগুলি প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে তাদের নেটজনতার সামনে। অবশ্য সেই প্রসঙ্গে সন্দেহের কোন অবকাশই নেই।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে আলিশা নামের এক যুবতীকে দেখা গিয়েছে। আলিশা নিজে একজন দক্ষ নৃত্যশিল্পী। সেকথা অবশ্য তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলের পাতায় নজর রাখলেই স্পষ্ট হবে। এই মুহূর্তে আলিশা নিজের ৮ মাস আগেকার একটি নাচের ঝলকের সূত্র ধরেই পুনরায় চর্চিত হচ্ছেন। আপাতত, তার সেই নাচের ঝলক পৌঁছে গিয়েছে সাড়ে ছয় লাখেরও কাছাকাছি মানুষের কাছে। ঝলকে তাকে বলিউডের গানের তালেই তাল মিলিয়ে নজর কাড়তে দেখা গিয়েছে।

এদিন আলিশা ‘বিবি নম্বর ১’ ছবির গানেই নেচে উঠেছিলেন। উল্লেখ্য ছবির অন্যতম ব্লকবাস্টার হিট গান ‘চুনাড়ি চুনাড়ি’। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিজিৎ ভট্টাচার্য ও অনুরাধা শ্রীরামের গাওয়া গানের তালে তাল মিলিয়েই আপাতত একাংশের মাঝে পুনরায় চর্চিত আলিশা। ঝলকে ছাই রঙের ঘাঘড়া চোলির সাথেই নিয়েছিলেন মানানসই কমলা রঙের ওড়নাও। বলাই বাহুল্য, উল্লেখ্য গানের সূত্র ধরেই চর্চিত সালমান খান ও সুস্মিতা সেনের পাশাপাশি আলিশাও।

Related News