Web series : অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর Atrangii অ্যাপের এই ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেট নাগরিকগণ। প্রত্যেকটি ইরোটিক ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার। কি এই ওয়েবসিরিজ?

সম্প্রতি Atrangi অ্যাপে রিলিজ করেছে নতুন একটা ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়ে যাবে আপনার। এই নতুন ওয়েব সিরিজের নাম, ‘আন্ধেরে মে কান্ড‘। এটি অক্টোবর মাসের ১৩ তারিখে রিলিজ করেছে। এই ওয়েব সিরিজে রয়েছে পরকীয়া সম্পর্ক ও মুহূর্তে মুহূর্তে অন্তরঙ্গ দৃশ্য। ভুল করেও এই ওয়েব সিরিজ বাড়ির লোকের সামনে দেখবেন না। এমন কিছু দৃশ্য আছে, যা দেখে আপনি আপনার নিয়ন্ত্রণ হারাতে পারেন। ওয়েব সিরিজের কিছু ঝলক দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News