Arijit Singh: একদম ‘মাটির মানুষ’! খুদের অনুরোধে মাঝ রাস্তায় গাড়ি থামিয়ে অটোগ্রাফ দিলেন অরিজিৎ, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

ফের একবার ভালো মনের পরিচয় দিলেন অরিজিৎ সিং! বাংলায় একটা প্রবাদ আছে ‛আজ যে রাজা কাল সে ফকির’। আর এই কথাটা পুরোপুরি ভাবে প্রযোজ্য অরিজিৎ সিং- এর (Arijit Singh) জন্য। একটা সময় তাকে গানের মঞ্চ থেকে খালি হাতে বিদায় নিতে হয়েছিল। কিন্তু আজ তারই গানে মুগ্ধ গোটা দেশ। সালটা ২০০৬। টিভির পর্দার শুরু হয় গানের জনপ্রিয় রিয়েলিটি শো ‛ফেম গুরুকুল’ (Fame Gurukul)। আর সেই প্রতিযোগিতার একজন ব্যর্থ প্রতিযোগী থেকে হয়ে ওঠেন সঙ্গীত জগতের অন্যতম সেরা শিল্পী।

বলা যায় যে, এই মুহুর্তে দাঁড়িয়ে দেশের অন্যতম প্লেব্যাক সিঙ্গারদের মধ্যে প্রথমেই যার নাম উঠে আসে তিনি হলেন অরিজিৎ সিং। বাংলা ও হিন্দি গানের জগতের এক উজ্জ্বলতর নক্ষত্র হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। তবে, এই পথটা মোটেই সহজ ছিল না। তারজন্য পেরোতে হয়েছে অনেক চড়াই উতরাই পথ। ‛আশিকি টু’ সিনেমার মাধ্যমে প্রথম ব্রেক পান। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। একেরপর এক গান দিয়ে মুগ্ধ করেছেন ভক্তদের।

বর্তমানে দেশের অন্যতম সেরা গায়কদের মধ্যে একজন হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। এত বড় গায়ক হওয়া সত্ত্বেও তিনি একেবারেই সাদামাটা ভাবে জীবন কাটান। আর তাইতো কখনও স্কুটি নিয়ে আবার কখনও খালি পায়ে গ্রামের রাস্তায় হেঁটে বেড়াতে দেখা যায় তাঁকে। জিয়াগঞ্জ তার প্রাণের জায়গা। আর সেই জিয়াগঞ্জের গর্ব অরিজিৎ সিং। ১৯৮৭ সালের ২৫ এপ্রিল তার জন্ম হয়েছিল। ছোট থেকেই তার গানের প্রতি ভালোবাসা আজ তাকে এই জায়গায় নিয়ে এসেছে।

তার কেরিয়ারের যেমন কঠিন পরিস্থিতি ছিল ঠিক তেমনই তার ব্যক্তিগত জীবনেও ছিল নানান চড়াই উতরাই পথ। তবে সব কিছুকে জয় করে অরিজিৎ (Arijit Singh) আজ সবার সেরা। আর তাইতো তার গান শোনার জন্য পাগল ভক্তরা। তার একেকটি শো দেখার জন্য লাখ লাখ টাকাও দিতে প্রস্তুত মানুষ। তিনি যে সরল মনের মানুষ তার প্রমান মিলেছে বহুবার। ফের একবার তার প্রমান মিললো।

সম্প্রতি অরিজিতের ফ্যানপেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, গাড়ির মধ্যে থেকে মুখ বার করে ছোট্ট ফ্যানকে অটোগ্রাফ দিচ্ছেন অরিজিৎ। পাশাপাশি আরও কয়েকজনকে অটোগ্রাফ দিচ্ছেন। এমনকি তাদের সঙ্গে কথাও বলেছেন ও হাত মেলাচ্ছেন। অনেক তারকাদের এসব ব্যাপারে বিরক্তি প্রকাশ করতে দেখা যায়। কিন্তু অরিজিৎ কোনোরকম বিরক্ত না হয়েই হাসিমুখে ফ্যানেদের আবদার মেটাচ্ছেন। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

Related News