Short Film : স্বামীর কাছে সুখ না পেয়ে পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হলেন গৃহবধূ, দরজা বন্ধ করে দেখুন উল্লুর এই ওয়েব সিরিজ

Written by TT Desk

Published on:

আজকাল এই ডিজিটাল বিনোদন মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। আবার মাঝে মাঝে ইউটিউবে ভাইরাল হয় সমস্ত অ্যাডাল্ট শর্ট ফিল্ম। নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেট নাগরিকগণ। প্রত্যেকটি ইরোটিক ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এসি ঘরে বসেও ঘাম দিতে পারে আপনার।

সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েব কন্টেন্টগুলি। এতদিন অব্দি হিন্দি বা ইংরেজিতে এই সমস্ত ওয়েব সিরিজ হত। তবে চাহিদা অনুযায়ী এখন বাংলা ভাষাতেও তৈরি হচ্ছে এই সমস্ত ওয়েব সিরিজ। এই বাংলা শর্টফিল্ম লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে ঘনিষ্ঠ দৃশ্য দেখাচ্ছে। এই ভিডিওগুলি ইউটিউবে পোস্ট করা হলেও অবশ্যই এগুলো ১৮ উর্ধের জন্য। সম্প্রতি ইউটিউবে এমনই একটি শর্ট ফিল্মকে ঘিরে শোরগোল পড়েছে দর্শকদের মধ্যে।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে একটি বাংলা আর্ট ফ্লিম নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়েছে। এর নাম, ‘স্ত্রীর সুখ‘। এই স্বল্প সময়ের সিনেমার মূল উপাদান হল ভালোবাসা, সংসার, সম্পর্ক ও বিশ্বাসঘাতকতা। সিরিজের শুরুতে এক ব্যক্তিকে দেখা যায় তার স্ত্রীয়ের সঙ্গে বেডরুমে গোপন কাজ করতে। তবে সে স্ত্রীকে কোনোভাবেই শারীরিক সুখ দিতে পারেনা। এরপর ওই ব্যক্তির বাড়িতে এসে তার এক বন্ধু। দুই বন্ধু মিলে নেশা করতে শুরু করে স্ত্রীয়ের সামনেই। নেশা করে স্বামী বেহুঁশ হয়ে গেলেই তার বন্ধুর সঙ্গে কুকর্মে লিপ্ত হয় তার স্ত্রী। এরপর কি হবে? ক্লাইম্যাক্স কি হবে পরকীয়ার জয়? না ধরা পরে যাবেন স্ত্রী? জানতে ইউটিউবে ‘দাস মিডিয়া‘ চ্যানেলে দেখতে হবে এই শর্ট ফিল্ম।

Related News