Swastika Ghosh: দুর্দান্ত গান গেয়ে ফের মঞ্চ মাতালেন ‘অনুরাগের ছোঁয়া’-র দীপা, দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

Written by TT Desk

Published on:

জিৎ অভিনীত ‛বচ্চন’ সিনেমার ‛যতই ঘুড়ি ওড়াও রাতে লাটাই তো আমার হাতে’ গান গেয়ে ফের একবার দর্শকদের মনজয় করলেন দীপা ওরফে স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত গানের গলা দীপার। আর সেটা আরও একবার প্রমাণিত হল। এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় চলা জনপ্রিয় ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)।

এক শ্যামবর্ণা মেয়ের সমাজের হয়ে সংগ্রামের গল্পই উঠে এসেছে সিরিয়ালের পর্দায়। খুবই অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্র হল দীপা-সূর্য। আর এই দীপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। টিভির পর্দায় এটাই তার প্রথম ধারাবাহিক। সিরিয়ালের হাত ধরে প্রতি বছর নতুন নতুন মুখ উঠে আসে টিভির পর্দায়। আর তেমনই নতুন একটি মুখ হলেন স্বস্তিকা।

অভিনেত্রীর এটা প্রথম সিরিয়াল হলেও তার অভিনয় দক্ষতা দিয়ে সে সহজেই মনজয় করে নিয়েছে দর্শকদের। আর এই দর্শকদের ভালোবাসার টানেই বারবার সেলিব্রেটিরা ছুটে যান শোয়ের মঞ্চে। সম্প্রতি তেমনই ‛মায়াচর ফ্যান্সি ক্লাব ২০২৩’ এর একটি শোয়ের ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। এদিন শ্রী শ্রী গঙ্গা পুজোয় হাজির হয়েছিলেন অভিনেত্রী। তবে, এদিন দীপার বেশে নয় অভিনেত্রী ধরা দিয়েছিলেন স্বস্তিকা রূপেই।

ভিডিওর প্রথমেই অভিনেত্রী সবাইকে প্রশ্ন করেন তারা ‛অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক দেখেন কিনা। আর তারপরই গান শুরু করেন। এদিন বাংলা ‛বচ্চন’ সিনেমার ‛যতই ঘুড়ি ওড়াও রাতে লাটাই তো আমার হাতে’ গান গেয়ে স্বস্তিকা একবারে জমিয়ে দেন মঞ্চ। এদিন তার পরনে ছিল সাদা রঙের ক্রপ টপ ও প্যান্ট। খোলা চুলে একেবারে মেকআপ ছাড়া লুকে এদিন ধরা দিয়েছিলেন অভিনেত্রী। দীপার গান শুনে নেটিজেনরাও মুগ্ধ।

তবে, অনেকেই আবার জানিয়েছেন যে, দীপাকে শাড়িতেই বেশি ভালো লাগে। ‛Dj Alak Stage Program‘ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ফের একবার ভাইরাল দীপার গান।

Related News