Video : বলিউডের জনপ্রিয় হিন্দি গানে নেচে তাক লাগালেন এই সুন্দরী যুবতী, দেখে ফিদা নেটিজেনরা

Written by TT Desk

Published on:

এই মুহূর্তে যদি আপনি একাকীত্ব অনুভব করেন, তবে এক্ষুনি ইউটিউবে গিয়ে দেখে আসুন ভাইরাল এই ভিডিওটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাহসী ডান্সের ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। যা আপনার একাকীত্ব ভাব দূর করতে সাহায্য করবে। বিগত কয়েক বছর ধরে বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি ইন্টারনেটের জগতে ভাইরাল হচ্ছেন গ্রামের সাধারণ মানুষও। আর তাই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও আপলোড করছেন অনেকেই। যার মধ্যে কিছু সংখ্যক ভিডিও মানুষের মনোরঞ্জনের পাশাপাশি রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে।

আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটিও ভাইরাল হওয়া ভিডিও গুলোর মধ্যে একটি। যেখানে একজন ২০ বছরের যুবতীকে সাহসী ডান্স করতে দেখা গেছে। ভিডিওটির প্রসঙ্গে বলার আগে আমরা আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র বিনোদনের মাধ্যম নয়। অনেকেই সোশ্যাল মিডিয়াকে উপার্জনের মাধ্যমে পরিণত করেছেন। আর আর্থিকভাবে স্বাবলম্বী হতেই অনেকে সাহসী ভিডিও আপলোড করে থাকেন মিডিয়া পাড়ায়।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তথা ইউটিউবে একের পর এক ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। বিশেষ করে ভারতীয় যুবতীদের ডান্সের ভিডিও পরিণত হচ্ছে ট্রেন্ডে। বর্তমানে মিডিয়াপাড়ায় যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বলিউডের অন্যতম জনপ্রিয় গান “হামকো আজ কাল”-এ ঘাম ঝরানো নৃত্য পরিবেশন করছেন বছর কুড়ির এক যুবতী। ভিডিওটিতে তার ড্রেস এবং লুক বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। পাশাপাশি গানের প্রতিটি বিডে মেয়েটির নিখুঁত স্টেপ মুগ্ধ করেছে নেটিজেনদের। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর থেকে এখনও পর্যন্ত প্রায় ৮ লাখ মানুষ উপভোগ করেছেন।

Related News