Sofia Ansari : সোফিয়া আনসারি শাড়িতে ‘সৌন্দর্য’ উজাড় করেছে, ছবি দেখে ভক্তরা দিশেহারা

Written by TT Desk

Published on:

সোফিয়া আনসারি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয় নেটনাগরিকদের মাঝে। তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসাবেই ব্যক্ত করেন। পাশাপাশি তার সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী, তিনি একাধারে মডেল ও অভিনেত্রীও। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা রীতিমতো চোখে পরার মতো। তিনি প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় থাকেন। বেশিরভাগ সময়ই বোল্ড লুকে দেখা মেলে সোফিয়ার। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার অপেক্ষাই রাখে না। সম্প্রতি নিজের সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

বর্তমানের অভিনেত্রী হিসাবে নেটদুনিয়ায় কম সক্রিয় নন তিনি। ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স রয়েছে তার। তার এক ঝলক পাওয়ার আশায় অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরাও। অভিনেত্রীও যে তাদের নিরাশ করেন না, সেকথা আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের শেয়ার করে নেওয়া বেশ কিছু শাড়ি লুকের সূত্র ধরেই চর্চিত হচ্ছেন একাংশের মাঝে। পাশাপাশি বলাই বাহুল্য, শাড়ি লুকে তার বোল্ডনেস আবারো ঘায়েল করেছে নেটজনতার একাংশকে।

 

View this post on Instagram

 

A post shared by Sofia Ansari (@sofia9__official) 

এই মুহূর্তে অভিনেত্রীর একাধিক শাড়ি লুক ভাইরাল হয়েছে। যেখানে তিনি প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী রূপেই ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। বাস্তব জীবনের পাশাপাশি ক্যামেরার সামনেও অভিনেত্রী যে বেশ সাহসী, তা তার সোশ্যাল মিডিয়ায় পাতায় চোখ রাখলেই বোঝা যাবে।
বেশ কয়েকদিন আগে অভিনেত্রী নিজের একটি ঝলক শেয়ার করে নিয়েছিলেন, যেখানে অভিনেত্রীকে ছাই রঙের এক কালারের শাড়ির পাশাপাশি অফহোয়াইট ব্রালেটে দেখা গিয়েছিল। এদিন মানানসই কানের দুলে, নিউড মেকাপে, কখনো খোলা চুলে, আবার কখনো খোপা করেই হাজির হয়েছিলেন ক্যামেরার সামনে। নিঃসন্দেহে তার চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট।
সম্প্রতি তার এই ঝলক ভাইরাল হওয়ার পাশাপাশি তার আরও একাধিক শাড়ির ঝলক প্রকাশ্যে এসেছে। এই মুহূর্তে সেইসমস্ত ঝলক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। তাপমাত্রা বাড়িয়েছে ভক্তদের মনেরও। বলাই বাহুল্য, সবমিলিয়ে এখন একাংশের মাঝে রীতিমতো চর্চিত অভিনেত্রী।

Related News