Parineeti Chopra: বিয়ের পরেই মালদ্বীপে র‍্যাম্প লুকে পরিণীতি চোপড়া, স্বামীকে ছেড়ে কার সাথে সময় কাটাচ্ছেন?

Written by TT Desk

Published on:

চলতি বছরের ২৪’শে সেপ্টেম্বর ধুমধাম করে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। বিয়ের অনুষ্ঠানের পাশাপাশি রিসেপশনেও নজর কেড়েছেন তারা। অবশ্য সেইসমস্ত ঝলকই মিলেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। দীর্ঘদিনের বন্ধুকেই নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছেন অভিনেত্রী। সেকথা অবশ্য তার কথা থেকেই জানা গিয়েছে। বিয়ের পর থেকে প্রায়ই নিজেদের একাধিক বিয়ের ঝলক শেয়ার করে নিয়ে চর্চায় উঠে এসেছেন এই তারকা দম্পতি।

দু’দিন আগে ‘পিআর বলিউড’ নামের ইউটিউব চ্যানেল থেকে পরিণীতি চোপড়ার বেশ কিছু ঝলক প্রকাশ করা হয়েছে, যেখানে অভিনেত্রীকে মালদ্বীপে সময় কাটাতে দেখা গিয়েছে। এই ঝলক দেখে অনেকেই মনে করছেন, বিয়ের পর স্বামী রাঘব চাড্ডার সাথে মধুচন্দ্রিমায় মালদ্বীপে গিয়েছেন অভিনেত্রী। ক্যামেরার দিকে পিঠ করে উপযুক্ত জল পোশাকে ছবি তুলেছিলেন অভিনেত্রী। হাতে চূড়াও ছিল তার। তবে ছবিতে দেখা যায়নি রাঘবকে। একাংশের মত, তিনিই অভিনেত্রীর এই ছবিটি তুলে দিয়েছেন। অবশ্য এই প্রসঙ্গে সাফাই দিয়েছেন খোদ অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by @parineetichopra 

খুব সম্প্রতি নিজের এই শেয়ার করে নেওয়া ঝলকের সূত্রে অভিনেত্রী জানিয়েছেন তিনি নিজের বন্ধুদের সাথে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন। এটি তার হানিমুন পর্ব নয়। তবে অভিনেত্রীর এই স্পষ্ট জবাব সত্ত্বেও বেশিরভাগ মনে করছেন মালদ্বীপে এখন রাঘবের সাথেই সময় কাটাচ্ছেন তিনি। অন্যদিকে রাঘব চাড্ডা নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় এই সংক্রান্ত কোনো ছবিই শেয়ার করেননি।

 

View this post on Instagram

 

A post shared by @parineetichopra

উল্লেখ্য কয়েকদিন আগে একেবারে নতুন বউয়ের সাজে র‍্যাম্পে হেঁটেছিলেন অভিনেত্রী। অফহোয়াইট ডিজাইনার শাড়িতে, নিউড মেকাপে মঞ্চে ক্যামেরার সামনে উপস্থিত হয়েছিলেন তিনি। হাতে চূড়া, সিঁথিতে সিঁদুর ও গলায় মূল্যবান নেকলেস ছিল অভিনেত্রীর। সেই ঝলক অবশ্য অভিনেত্রী নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়ে নজর কেড়েছেন। এই মুহূর্তে নিজের এই র‍্যাম্প লুক নিয়েও একাংশের মাঝে চর্চিত হচ্ছেন অভিনেত্রী। পাচ্ছেন প্রশংসাও।

Related News