যামিনীর সাথে প্রেমে মগ্ন হয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, ভিডিও দেখে ভক্তরাও মেতে উঠলেন আনন্দে

Written by TT Desk

Published on:

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত অভিনেত্রী যামিনী সিং তার সৌন্দর্যের পাশাপাশি তার চমৎকার অভিনয়ের জন্য কিন্তু বেশ পরিচিত। তার প্রত্যেকটি চরিত্র মানুষের এতটাই পছন্দ হয় যে সেখান থেকেই বোঝা যায় যে তার কতটা জনপ্রিয়তা রয়েছে। তার অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ব্যাপক ভাইরাল এবং প্রচুর ভিউসহ অনেকেই বেশ পছন্দ করেন সেই সমস্ত গানের ভিডিও। অভিনেত্রীর যে কোন গানের ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভিউ আসতে শুরু করে কোটি কোটি। তিনি দিনেশ লাল যাদব থেকে শুরু করে খেসারি লাল যাদব অব্দি সমস্ত ভোজপুরি তারকাদের সাথে কাজ করেছেন।

সম্প্রতি খেসারি লাল যাদব এবং যামিনী সিংয়ের একটি মিউজিক ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। এই ভাইরাল ভিডিওটির নাম, ‘লালকা টিশার্টওয়া‘। গোলাপি টিশার্ট এবং জিন্সের প্যান্টে দারুণ হ্যান্ডসাম দেখাচ্ছে অভিনেতাকে। অন্যদিকে যামিনীকে পাওয়া গেল কালো বডি হাগিং ওয়ান পিস ড্রেসে। তাঁরা রীতিমত একে অপরের প্রেমে মগ্ন হয়ে গেছেন। যামিনীর স্পর্শে রীতিমত নিয়ন্ত্রণহীন হয়ে গেছেন খেসারি। এই গানটি করেছেন খেসারি নিজে ও সাথ দিয়েছেন শিল্পী রাজ। ভিডিওটি এখনও অব্দি ৬ কোটি মানুষ দেখেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News