ঠিক যেন ‘জলপরি’! গোলাপি বিকিনিতে দুধ সাদা শরীর প্রদর্শন শ্রাবন্তীর! কে বলবে নায়িকার ছেলের বয়স ২১

Written by TT Desk

Published on:

শ্রাবন্তী চ্যাটার্জী টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী। কারণে-অকারণে নেটদুনিয়ায় কিংবা মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। তবে নিজের ব্যক্তিগত জীবনের রেশ কখনোই নিজের কাজের উপর পড়তে দেননি তিনি। তবে বর্তমান সময়ে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। একান্তে সময় কাটান নিজের কাছের মানুষদের সাথেও, যার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। প্রায়ই নিজের সেইসমস্ত ছবি কিংবা ভিডিওর জন্য চর্চিত হন অভিনেত্রী। তবে এই মুহূর্তে নিজের সাম্প্রতিক ভাইরাল হওয়া লুকের সূত্র ধরেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন তিনি।

খুব সম্প্রতি ‘টলি প্ল্যানেট বাংলা’ থেকে শ্রাবন্তী চ্যাটার্জীর বেশ কিছু ঝলক শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। অবশ্য নিজের এই ঝলক অভিনেত্রী নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন, সেকথা তার ইনস্টাগ্রামের পাতায় নজর রাখলেই স্পষ্ট হবে। ঝলকে আবারো অভিনেত্রীকে ভ্যাকেশন মুডে দেখা গিয়েছে। পাহাড়ে ঘেরা কোন একটি জায়গায় নিজের রিসর্টের রুফটপ সুইমিং পুলে অফশোল্ডার বিকিনিতে সময় কাটাচ্ছিলেন শ্রাবন্তী। গোলাপি বিকিনিতে জলের মধ্যেই সময় কাটাচ্ছিলেন অভিনেত্রী। আর নিজেই সেই ছবি তুলে নিজের ভক্তদের সাথে শেয়ার করে নিয়েছিলেন তিনি। এদিন এই পোশাকে চুল বেঁধে চোখে রোদ চশমা পরেছিলেন শ্রাবন্তী। আপাতত, নিজের এই ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী।

গতবছরের শেষের দিকে হায়দ্রাবাদের ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতেই গিয়েছিলেন অভিনেত্রী। ‘তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল, আয়না ২০২২’এ সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন তিনি। সেইসময়ে পুরস্কার হাতে ছবিও শেয়ার করে নিয়েছিলেন তিনি। অভিনেত্রীকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছিলেন তারকা থেকে সাধারণ সকলেই। সেই ঝলকও মিলবে সোশ্যাল মিডিয়ার পাতাতে। বলাই বাহুল্য, এই মুহূর্তে ডান্স বাংলা ডান্সের বিচারক আসনে থাকার পাশাপাশি তার একাধিক কাজ মুক্তির অপেক্ষায় রয়েছে।

Related News