Dance Video: খোলা আকাশের নীচে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ দুই সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়াতে সুন্দরী যুবতীদের নাচ এখন হট টপিক। প্রতিদিন সামনে আসে মন জুড়ানো কিছু নাচ। যে কারণে পুরুষ কিংবা মহিলা নির্বিশেষে সেসব মন ভালো করা ভিডিও গুলি দেখতে ভালোবাসেন। হাতে স্মার্ট ফোন ও ইন্টারনেট থাকলেই আপনি হয়ে উঠতে পারবেন সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ। যে কারণেই আবারো একবার অনুশ্রী ও রাখি নামের সুন্দরী যুবতীর নাচ হয়ে উঠেছে ইউটিউবের পর্দায় ব্যাপক ভাইরাল (Viral)।

খোলামেলা সুন্দর সবুজ পরিবেশের মধ্যে বাংলা সিনেমার বিখ্যাত গানে সুন্দর নৃত্য যেন চোখে জুড়িয়ে যাওয়ার সামিল। আর তার উপরেই দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচ করে মাতালেন সবার পরিচিত এই যুবতীরা। ‘ধীম তানা’ নামের গানের তালে নাচ করেছে সকলে। পরনে তাঁদের সাদা রঙের সালোয়ার। সাথেই দু হাতে মানানসই লাল চুড়ি, খোঁপা বাঁধা চুলে গোঁজা হলুদ ফুল। নাচের সাথেই তার এক্সপ্রেশন যেন দেখার মতো ছিল।

নতুন নয় বরং দুই বছর আগের এই ভিডিও সকলের খুব ভালোলেগেছে। আড়াই কোটি মানুষের থেকে বেশি দেখে নিয়েছেন এই ভিডিও। প্রচুর মানুষের লাইক ও কমেন্ট এসেছে তার নাচের উদ্দেশ্যে। কেউ লিখেছে – ‘জাস্ট অসাধারণ যেমন সুন্দর তুমি তেমন সুন্দর তোমার নাচ।’ দ্বিতীয়জন বলেছেন -‘নাচের থেকেও যেন তোমার এক্সপ্রেশন বেশি আকর্ষিত।’

এখানেই শেষ নয় তৃতীয় ব্যক্তির বক্তব্য -‘তুমি আরও অনেক অনেক এগিয়ে যাও শুভ কামনা রইলো’। ‘ফোক ক্রিয়েশন’ নামের এই ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি সামনে এসেছে। সেখানে আরও বিভিন্ন ভিডিও আছে যা আপনারা অনায়েসেই দেখতে পারেন। অনুশ্রী ও রাখির এই ভিডিও সকলেরই খুব ভালোলেগেছে।

Related News