‘এরকম হাতের সার্ভিস লাগে আমায় জানিও’! শরীরের চাপা পোশাকে নজর কাড়ছে নুসরত, পোস্টে দুষ্টু মন্তব্য যশের

Written by TT Desk

Published on:

‛হাতের সার্ভিস লাগলে জানিও’! নুসরতের ছবিতে দুস্টু মন্তব্য যশের। বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির একজন অভিনেত্রী হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। অভিনয়ের কারণে তিনি যতটা না জনপ্রিয় তার চেয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বারংবার সংবাদের শিরোনামে উঠে আসেন। পাশাপাশি তার লুকও নজর কাড়ে ভক্তদের। এককথায় নুসরত হলেন টলিউডের (Tollywood) ফ্যাশানিস্তা।

তাকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। এককথায় বলা চলে বিতর্ক ও নুসরত জাহান (Nusrat Jahan) এযেন একই মুদ্রার এপিঠ ওপিঠ। মাঝেমধ্যেই নিজের উষ্ণ লুক দিয়ে ঝড় তোলেন নেটমাধ্যমে। ব্যক্তিগত জীবনের নানান টানাপোড়েন নিয়ে দীর্ঘদিন যাবত ধরে তিনি উঠে আসছেন সংবাদের শিরোনামে। যদিও এখন সবকিছুই স্পষ্ট সকলের কাছে। আপাতত স্বামী, সন্তান ও কেরিয়ার তিনটেই সমান তালে সামলে চলেছেন অভিনেত্রী। কারোর কাছেই আর কোনো ধোঁয়াশা নেই নুসরতের জীবন নিয়ে।

যশ – নুসরতের (Yash- Nusrat) সম্পর্কের সমীকরণ এখন সকলের কাছেই দিনের আলোর মতো পরিষ্কার। আর তাইতো তারা নিজেদের মতোন করে জীবন কাটাচ্ছেন। সম্প্রতি বলিউডে মুক্তি পেয়েছে যশ(Yash Dasgupta)অভিনীত ছবি ‛ইয়ারিয়া ২‘। বক্স অফিসে ছবি সেভাবে সাফল্য না পেলেও আনন্দ উদযাপনে কিন্তু কোনো খামতি নেই। আর তাই পুজো শেষ হতে না হতেই যশ-নুসরত পাড়ি দিলেন মলদ্বীপে। সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করলেন সেই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps) 

ভিডিওটি কলকাতা থেকে মলদ্বীপ যাওয়ার একটি ট্রানজিশন ভিডিও। এই ভিডিওর সামনে ও পিছনে থাকা হাতটি যশের। নুসরতের পরণে রয়েছে কমলা রঙের কো-অর্ড সেট। ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛যেরকম পিক এন্ড ড্রপ সার্ভিস আমার ভালো লাগে’। নুসরতের এই পোস্টের কমেন্টবক্সে যশ লিখেছেন ‛তোমার যদি আরও এরকম হাতের সার্ভিস লাগে আমায় জানিও। সাহায্য করতে পারলে খুশি হব’।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta) 

এদিন যশও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ট্রানজিশন ভিডিও শেয়ার করেছেন। তবে, নুসরতের ভিডিও ভাইরাল হওয়া মাত্রই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ তার লুকের প্রশংসা করেছেন। আবার কেউ কটাক্ষ করে লিখেছেন যে, বসিরহাটে গত ৫ বছরে কতবার এসেছ তুমি? তার চেয়ে তো বেশিবার বিদেশ যাও’। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল নুসরতের (Nusrat Jahan) এই ভিডিও।

Related News