বিছানায় আস্থাকে পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে লিপলক কিস করলেন পবন সিং, ভিডিও দেখে লজ্জায় পড়লেন ভক্তরা

Written by TT Desk

Published on:

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে যেই ভিডিও সবচেয়ে বেশি মানুষ দেখে তা হলো ভোজপুরি মিউজিক ভিডিও। বিশ্বাস না করলেও এটাই সত্যি। এমনকি বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দেয় এইসব ভোজপুরি মিউজিক ভিডিও। একপ্রকার বলা যেতে পারে আজকাল বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

এই ভোজপুরি ইন অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন পবন সিং। একাধিক ভাইরাল মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। তিনি সোশ্যাল মিডিয়াতে কিছু পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি আবারো পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। এই ভোজপুরি মিউজিক ভিডিও ভুল করেও পরিবারের লোকেরা সামনে দেখবেন না।

পবন সিংয়ের নতুন ভোজপুরি মিউজিক ভিডিওর নাম, ‘রাজা জি‘। এতে পবন সিংয়ের সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন আস্থা সিং। এতে পবন সিংয়ের স্ত্রীয়ের ভূমিকায় রয়েছেন আস্থা। এতে ব্যাপক সেক্সী কায়দায় নাচ করেছেন তারকা জুটি। তাঁদের রোম্যান্স মন জয় করে নিয়েছে সকলের। তাঁর সেক্সী মুভ লাস্যময়ীতার সীমা অতিক্রম করেছে। তাঁদের বেডরুম রোম্যান্স দেখে লজ্জায় পড়বেন আপনিও। এখনও অব্দি এই ভিডিওটি ৮৭ মিলিয়ন মানুষ দেখেছেন। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News