‘I Love You’ গানে ব্যাপক মিষ্টি কায়দায় নাচ করলেন এক যুবতী, ভিডিও দেখলে অবাক হবেন

Written by TT Desk

Published on:

আজকের সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া, বর্তমান প্রজন্মের কাছে তাদের বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। প্রত্যেকেই নিজেদের অবসরের বেশিরভাগটাই এই নেটদুনিয়াতে কাটাতে পছন্দ করেন। এমন অনেকেই রয়েছেন যারা এই সোশ্যাল মিডিয়াকে ভর করেই নিজের প্রতিভার সূত্র ধরে পৌঁছে যেতে চান বহু মানুষের মাঝে। এক্ষেত্রে নিরাশ হন না তারা। যদি কোন ভিডিও নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করে তাদের মনোযোগ ধরে রাখতে পারে, তবে সেই ভিডিও ভাইরাল হতে বাধ্য।

আজকের সময়ে দাঁড়িয়ে প্রত্যেকেই নিজেদের মতন করে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিজেদের একটা আলাদা পরিচিতি গড়ে তুলতে চান। আর এই বিষয়ে সফল হন অনেকেই। কেউ যদি সত্যিই প্রতিভাবান হন তবে তার পরিচিতি নেটজনতার অধিকাংশের মাঝে ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগে না। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের সূত্র ধরে তেমনি আরো এক প্রতিভাবান বেলি নাচ শিল্পী পরিচিতি অর্জন করেছেন। সকলের জন্য রইল সেই নাচের ঝলক।

সাম্প্রতিক ভাইরাল হওয়া নাচের ঝলকটি দুইসপ্তাহ আগে ‘বেলিডান্স হাবিবি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছিল। ইতিমধ্যেই এই ঝলক পৌঁছে গিয়েছে ৪৪ হাজারেরও বেশি মানুষের কাছে। ঝলকে বলিউডের অন্যতম হিট গান জানাম আই লাভ ইউ, ইউ লাভ মি’র তালেই সম্মানজনক মঞ্চে নিজের দুর্দান্ত পর্ফরম্যান্স দিতে দেখা গিয়েছে। মঞ্চে যে দক্ষ নৃত্যশিল্পীকে দেখা গিয়েছে তার নাম সঞ্জনা শর্মা। তিনি যে যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত ও সাবলীল এই ধরনের নৃত্য পরিবেশনায়, সেকথা ভিডিওতে তার নাচ দেখেই স্পষ্ট। এই মুহূর্তে সঞ্জনা নিজের এই পারফর্ম্যান্সের সূত্র ধরে রীতিমতো অজস্র প্রশংসা কুড়িয়েছেন।

Related News