Video: খোলা মাঠে গ্রামের মেয়ের সাথে চরম রোম্যান্স, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

Written by TT Desk

Published on:

আজকালকার দিনে নাগপুরি গানের একটা ক্রেজ তৈরি হয়েছে সাধারণ ইন্ডাস্ট্রির মতই। এখন এই ধরনের গানের অনেক দর্শক তৈরি হয়েছেন। অনেকেই আজকাল এই ধরনের আদিবাসী গান শুনতে পছন্দ করেছেন এবং তার সাথেই এই ধরনের গানে রিল বানাচ্ছেন। আর এই সব রিল রীতিমতো ভাইরাল হচ্ছে। ভাইরাল এইসব রিলের সাথেই সেই গান গুলিও জনপ্রিয় হচ্ছে।

সম্প্রতি অনভি প্রোডাকশন হাউজের একটি নতুন গানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই গানের নাম এ গোরি চোরি চোরি। এই গানের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় নাম করেছে বেশ ভালোভাবেই ইতিমধ্যেই ৫ লাখের মতো মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। এই গানের ভিডিওটির প্রোডিউসার বিভাস জালযো এবং অঞ্জলী রুপুম কাজুর। এই গানের ভিডিওটি ডাইরেক্ট করেছেন আনমোল জলযো। এই গানের ভিডিওতে অভিনয় করেছেন আশিষ টিজ্ঞা এবং প্রিয়া খিস।

এই গানের ভিডিওটি একেবারেই গ্রামের প্রেক্ষাপটে রেকর্ড করা হয়েছে। এই গানের ভিডিওতে গ্রামের একটি ছেলে ও মেয়ের প্রেমের দৃশ্য দেখানো হয়েছে। এই ভিডিওটি সবদিক থেকেই এখন বেশ জনপ্রিয়। এই গানটি মূলত একটি নাগপুরি ভিডিও।আজকালকার দিনে এইসব গানের ভিডিও বেশ ভাইরাল হয়। আপনিও যদি এই ধরনের গান দেখতে পছন্দ করেন তাহলে আপনিও এই গান দেখতে পারেন।

Related News