অক্ষরা সিং-এর পাতলা কোমর দেখে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দেখে ভক্তরা অস্থির হয়ে উঠলেন

Written by TT Desk

Published on:

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিং এবং ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিং এখনো সোশ্যাল মিডিয়াতে একই রকম ভাবে জনপ্রিয় হয়ে রয়েছেন। এখন আর এই দুজনকে একসঙ্গে দেখা না গেলেও, এই জুটির ভক্তরা কিন্তু আজকেও একই রকম ভাবে তাদেরকে ভালোবাসেন। তাদের দুজনের মধ্যে এখন একটা সমস্যা হলেও, তাদের ভক্তরা এখনো তাদেরকে আগের মতো দেখতে চান। সম্প্রতি পবন সিং এবং অক্ষরার একটি পুরনো গান মার্ মার মার কে নাজারিয়া ইউটিউবে আবার ঝড় তুলতে শুরু করেছে।

এই গানে পবন সিং এবং অক্ষরা সিংয়ের অসাধারণ কেমিস্ট্রি দেখা যাচ্ছে। নিজের সবথেকে সাহসী লুকে পবনকে একেবারে ঘায়েল করে দিয়েছেন অভিনেত্রী। নিজের ঘাতক চালে অভিনেত্রী এই গানে একটা নতুন আকর্ষণ যোগ করেছেন। এই গানের তালে অভিনেত্রীকে দেখা গেছে জোরালো নাচ করতে। অক্ষরার এই গ্ল্যামারাস লুকের জন্য তার ভক্তরা এই গান বেশ পছন্দ করছেন। ইতিমধ্যেই এই গানটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। ওয়েভ ভোজপুরি হিট সিনেমা নামের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এই গানটি আপলোড করা হয়েছিল। ৭,৯৫,২৯,৪৫৪ ভিউ পেয়ে গিয়েছে এই গানটি।

এই গানটি গ্রহণ করা হয়েছে অক্ষরা এবং পবন সিং এর সব থেকে হিট ছবি ত্রিদেব থেকে। এই ছবিতে পবন সিং এবং অক্ষরা সিং ছাড়াও অভিনয় করেছেন অরবিন্দ আকেলা কাল্লু, নেহা শ্রী এবং গোলু। ছবির পরিচালক অরবিন্দ চৌবে এবং আরও অনেক অভিনেতা রয়েছেন বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে। এই গানের ভিডিওতে একটি নীল এবং হলুদ রঙের শাড়ি পড়েছেন অক্ষরা সিং। অন্যদিকে নীল জিন্স এবং প্যারট গ্রিন ব্লেজারে রয়েছেন পবন সিং। ভিডিওটি।

Related News