‘কাভালা‘ গানে তামান্নাকে টেক্কা দিল এই সুন্দরী যুবতী, এমন লাস্যময়ী নাচ দেখে নিয়ন্ত্রণ হারালেন ভক্তরা

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। সোশাল মিডিয়াতে সবাই সবার ট্যালেন্ট অনুসারে ভিডিও বানিয়ে পোস্ট করে থাকেন। সম্প্রতি এক যুবতীর বেলি ড্যান্সের ভিডিও সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে।

আজকাল ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে তামান্না ভাটিয়ার ‘কাভালা‘ গান। আর এই হিট গানে এখন সকলেই শর্ট রিল ভিডিও বানাচ্ছেন। সম্প্রতি এক যুবতী এই গানের তালে অসম্ভব সুন্দর কায়দায় দুধ সাদা শাড়ি পরে ব্যাপক কায়দায় নাচ করেছেন। সিনেমাতে তামান্না ভাটিয়া সবুজ রঙের ২ পার্টস করেছেন, তবে এখানে যুবতীকে দুধ সাদা রঙের শাড়িতে দেখা গেছে যাতে যুবতীকে খুবই সুন্দরী লাগছিল। গানের তালে তালে ওই যুবতীর শরীরী হিল্লোল ছিল দেখার মত। সেইসাথে লাস্যময়ী এক্সপ্রেশন ছিল ভিডিওর হটকেক। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News