সোফায় কালো অফ শোল্ডার ড্রেস পরে এমন স্টাইল দেখাল, নিজেকে সামলাতে পারছেনা ভক্তরা

Written by TT Desk

Published on:

বিগ বস ১৫’র বিজয়িনী ছিলেন তেজস্বী প্রকাশ। হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত ও জনপ্রিয় মুখ তিনি। মৌনি রায়ের পর নাগিন ধারাবাহিকে নাম ভূমিকায় দেখা মিলেছে তেজস্বী প্রকাশের। ২০১২ সাল থেকে অভিনয় দুনিয়ায় রয়েছেন তিনি। কালার্স টিভির ‘স্বরাগিনী’ ধারাবাহিকে অভিনয়ের সূত্র ধরেই দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে এরপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। বলাই বাহুল্য, বিগ বসে অংশগ্রহণে তার সেই জনপ্রিয়তা বেড়ে যায় দ্বিগুণ।

বিগ বসের ঘর থেকেই তার সাথে নাম জড়িয়েছিল কারাণ কুন্দ্রার। তার সাথে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন সেই জনপ্রিয়তাকে বাড়িয়ে দিয়েছিল আরো। সেইসময় থেকেই নিজেদের সম্পর্কের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় চর্চায় থাকেন তারা। পাপারাজিৎদের নজরও সবসময় টিকে থাকে তাদের উপর। সম্প্রতি অভিনেত্রী নিজের সাম্প্রতিক সাহসী ফটোশুটের সূত্র ধরেই চর্চার আলো কেড়েছেন নেটজনতার মাঝে। তাপমাত্রা বাড়িয়েছেন ভক্তদের মনেরও। এই মুহূর্তে সেই ঝলক সকলের জন্য রইল আরো একবার।

এদিন অভিনেত্রীকে নিউড মেকাপে লাল ও কালোর কম্বিনেশনে একটি লং ড্রেস পরতে দেখা গিয়েছিল। ডিপ নেকলাইন কাটিং ব্যাকলেস এই পোশাকটি ছিল থাই স্লিটেড। খোলা চুলে, এই পোশাকে গ্লসি মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। ঠোঁটে বজায় রেখেছিলেন হাসি। স্মোকি আই মেকাপেই ক্যামেরার সামনে একাধিক পোজ দিয়েছিলেন তেজস্বী। গলায় পরেছিলেন মূল্যবান পাথরের নেকলেসও। যেটি রীতিমতো নজর টেনেছে সকলের। বলাই বাহুল্য, এদিন নিজের একেবারে অ্যাস্থেটিক কিছু ছবি শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে সেই ঝলকগুলি রীতিমতো ভাইরাল একাংশের মাঝে। আর সেই সূত্রেই চর্চিত অভিনেত্রী। অভিনেত্রীর এই ঝলক দেখে রীতিমতো মুগ্ধ তার ভক্তরাও। পাশাপাশি মুগ্ধ তার প্রেমিক কারাণ কুন্দ্রাও। কমেন্টবক্সে মাই অর্থাৎ নিজের বলেই লিখেছিলেন অভিনেতা। কমেন্টবক্সে নজর রাখলেই সেই ঝলক মিলবে।

Related News