দীপাকে ভুলে ভাইয়ের বউয়ের সঙ্গে রোম্যান্টিক হলেন পর্দার ‘সূর্য’ ওরফে দিব্যজ্যোতি

Written by TT Desk

Published on:

দীপা এখন অতীত! অনস্ক্রিন ভাইয়ের বউয়ের সঙ্গে রোম্যান্টিক পোজে ধরা দিলেন দিব্যজ্যোতি (Dibyojyoti-Soumili)। ছবি দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। বর্তমানে স্টার জলসার পর্দায় বেঙ্গল টপার ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সিরিয়ালের পর্দায় সূর্য-দীপার কেমিস্ট্রি সকলেরই বেশ পছন্দের। তবে, পর্দার বাইরে বিষয়টা একটু অন্যরকম। সম্প্রতি তারই হদিশ পেলেন ভক্তরা। দীপা নয় বরং ভাইয়ের বউয়ের সঙ্গে রোম্যান্টিক পোজে মাতলেন ভাসুর।

সিরিয়ালের গল্প অনুযায়ী প্রথমে উর্মির সঙ্গেই সূর্যর বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু পরে শ্যামবর্ণা দীপাকেই নিজের স্ত্রী হিসেবে বেছে নেয় সূর্য। কিন্তু পর্দার বাইরে দীপা ওরফে স্বস্তিকা ওদিকে সূর্য ওরফে দিব্যজ্যোতির ঝামেলার কথা কারোর কাছেই অজানা নয়। যদিও বর্তমানে তারা নিজেদের মধ্যেকার ঝামেলা মিটিয়ে নিয়েছেন। তবে, তারপরেও তাদের একসঙ্গে দেখা যায়নি। বরং ভাইয়ের বউয়ের সঙ্গে বেজায় মজেছেন।

প্রথম ছবিতে দিব্যজ্যোতি ও সৌমিলিকে (Dibyojyoti-Soumili) একে অপরের দিকে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে। আর দ্বিতীয় ছবিতে দিব্যর বাহুডোরে সৌমিলি। ছবিতে অভিনেতার পরণে রয়েছে পাঞ্জাবি ও জহর কোর্ট। আর সৌমিলির পরণে রয়েছে একই রঙের শাড়ি। খোঁপা করে বাঁধা চুল। গলায় ও কানে স্টোনের জুয়েলারি। ছবি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন যে, ‛সূর্য+উর্মি’=সুর্মি।
যথারীতি ছবি দেখা মাত্রই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন। কেউ কেউ এই নতুন জুটি বেশ পছন্দ করেছেন। আবার কেউ তো দীপা ছাড়া অন্য কাউকে সূর্যের পাশে মানতেই চাইছেন না। আবার কারোর মনে প্রশ্ন তাহলে কি অনস্ক্রিনের বাইরে নতুন করে কোনো সম্পর্ক গড়ে উঠেছে তাদের মধ্যে? যদিও এই নিয়ে কোনোরকম মুখ খোলেননি কেউই।

Related News