Salman-Arijit: অবশেষে মিটল ৯ বছরের বিবাদ, নিজের ছবিতে প্রথমবার অরিজিতের গান রাখলো সালমান, উৎসুক ভক্তরা

Written by TT Desk

Published on:

বিবাদ মিটিয়ে অবশেষে একই ফ্রেমে সালমান-অরিজিৎ (Salman-Arijit)! সালটা ছিল ২০১৪। অনুষ্ঠিত হয়েছিল স্টার গিল্ড অ্যাওয়ার্ড অনুষ্ঠান। আর সেখানে সঞ্চালকের আসনে ছিলেন সালমান খান ও রিতেশ দেশমুখ। সেরা গায়কের পুরস্কার ঘোষণা করা হওয়ার পর মঞ্চে আসতে দেরি করেছিলেন অরিজিৎ সিং। কারণ অরিজিৎ দর্শকাসনে বসে ঘুমিয়ে পড়েছিলেন। এরপর অরিজিৎ মঞ্চে আসতেই ভাইজান গায়ককে প্রশ্ন করেন যে, ‛ঘুমিয়ে পড়েছিলে?’। আর সেইসময় অরিজিৎ উত্তর দেন যে, ‛কি করব? আপনারা ঘুম পাড়িয়ে দিলেন’।

এরপর সালমান পাল্টা জবাব দেন যে, ‛এই রকম গান গাইলে লোকে ঘুমিয়েই যাবে’। যদিও সঞ্চালনা নিয়ে এমন বাঁকা মন্তব্য একেবারেই ভালো চোখে দেখেননি সালমান। আর সেই থেকেই তাদের ঝামেলার শুরু। যদিও এরপর নানানভাবে অভিনেতার কাছে ক্ষমা চেয়েছিলেন গায়ক। কিন্তু সালমানের (Salman) মনের বরফ গলতে বেশ অনেকটাই সময় লেগে গেল। অবশেষে ৯ বছর পর একসঙ্গে কাজ করলেন এই দুই জুটি। নভেম্বরে আসছে সালমান ও ক্যাটরিনার ‛টাইগার ৩’।
আর বৃহস্পতিবার ইনস্টাগ্রামে সেই সিনেমারই টিজার শেয়ার হয়েছে। যেখানে ‛লেকে প্রভু কা নাম’ ডান্স নম্বর থাকতে চলেছে। আর যাকিনা অরিজিৎ সিং-এর গাওয়া। টিজার শেয়ার করে সালমান লিখেছেন যে, ‛প্রথম গানের প্রথম ঝলক ‛লেকে প্রভু কা নাম! আর হ্যাঁ এটাই হল অরিজিৎ সিং (Arijit Singh) এর প্রথম গান আমার জন্য। পুরো গান আসছে ২৩ অক্টোবর। টাইগার ৩ সিনেমাহলে আসছে ১২ নভেম্বর। যা হিন্দি, তামিল, তেলেগুতে মুক্তি পাচ্ছে’।
তবে, এটি ছাড়াও অরিজিতের আরও একটি গান থাকছে এই সিনেমায়। যদিও সেই বিষয়ে কিছুই জানা যায়নি। এই গান প্রসঙ্গে মিউজিক ডিরেক্টর প্রীতম জানিয়েছেন যে, সালমান খান ও অরিজিৎ সিং-এর একসঙ্গে আসার অপেক্ষা বহুদিনের ছিল। দু-জনেই দুজনের কেরিয়ারে একেবারে সাফল্যের শীর্ষে। দুজনকে নিয়ে গান বানানোর অপেক্ষা ছিল অনেকদিনের। আপাতত সকলেই অপেক্ষা করে আছেন এই গান রিলিজের।

Related News