মা দুর্গার সামনে অসাধারণ নেচে সকলকে মুগ্ধ করলেন অভিনেত্রী Sushmita Sen, দুই মেয়েকে নিয়ে আনন্দে কাটালেন মহাসপ্তমী

Written by TT Desk

Published on:

বলিউডের অন্যতম সুন্দরী ও প্রথম সারির অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪’তে মিস ইউনিভার্সের খেতাব জিতেছিলেন তিনি। এরপর ১৯৯৬’তে বড়পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী। তবে তারপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। কারণে-অকারণে মিডিয়ার পাতায় চর্চায় থাকেন অভিনেত্রী। অভিনেত্রীর দুই কন্যা সন্তান রয়েছে, রিণি ও আলিশা। অভিনেত্রীর বড় মেয়ে রিণি ইতিমধ্যেই মায়ের মতন সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে জনপ্রিয়তা অর্জন করেছেন একাংশের মাঝে।

এখন চলছে দুর্গাপূজোর মরসুম। সকলেই মায়ের আসার আনন্দে নিজেদের মতোন করে মেতে উঠেছেন। খুব সম্প্রতি সুস্মিতা সেনকে মহাসপ্তমীতে নিজের বাবা ও দুই মেয়েকে নিয়ে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল উত্তর বম্বে সার্বজনীনের পুজোতে। সকলের মতে, এটি বম্বের পুরানো পুজোগুলির মধ্যে একটি। আর এখানে গিয়েই মা দুর্গার সামনে ধুনুচি নাচে নেচে উঠেছিলেন তিনি।

এদিন সুস্মিতা সেন পরিচিত পুজোর সাজ অর্থাৎ একটি গোলাপী শাড়িতেই সেজে উঠেছিলেন। এদিন তার বাবা সুবীর সেনকেও তসরের ধুতি পাঞ্জাবিতে দেখা গিয়েছিল। তার ছোট মেয়ে আলিশাকেও এদিন একটি লেহেঙ্গায় দেখা গিয়েছিল। এদিন সবকিছু ভুলে সকলের সাথে মিলেই হাতে ধুনুচি নিয়ে মা দুর্গার সামনে নেচেছিলেন তিনি। কথিত আছে, ধুনুচি নাচ মা দূর্গাকে সন্তুষ্ট করে। অভিনেত্রী হায়দ্রাবাদে জন্মালেও তিনি বাঙালি পরিবারের মেয়ে। আর সেই দিক দিয়ে দুর্গাপুজো তার মনে আলাদাই একটা জায়গা পায়। মহাসপ্তমীর দিন নিজের পরিবারের সাথে সময় কাটিয়ে তিনি যে বেজায় আনন্দিত ছিলেন, তা অভিনেত্রীর মুখ দেখেই স্পষ্ট সকলের কাছে।

উল্লেখ্য, অভিনেত্রীর বাবা সুবীর সেন একজন উইং কমান্ডার ছিলেন। তিনি অবসরপ্রাপ্ত একজন কমান্ডার। অভিনেত্রীর মা শুভ্রা সেন একজন সোনার গয়নার ডিজাইনার। তার একটি দোকানও রয়েছে দুবাইতে।

Related News