সালমান খানের কারণে চাইলেও মা হতে পারছেন না ক্যাটরিনা কাইফ, আসল কারন সামনে এল

Written by TT Desk

Published on:

বলিউডের সবথেকে সুন্দরী অভিনেত্রীদের তালিকায় এক নম্বরে রয়েছেন ক্যাটরিনা কাইফ। বিয়ের আগেও তার সম্পর্কের কারণে তিনি ছিলেন সব সময় খবরের শিরোনামে। বিয়ের আগে দীর্ঘদিন ধরে সালমান খানের সঙ্গে তার সম্পর্ক চলে ছিল এবং পরবর্তীকালে কোন একটি বিশেষ কারণে সেই সম্পর্ক ছেদ হয়। তারপরেই তিনি ভিকি কৌশলের সাথে বিয়ে করার সিদ্ধান্ত নেন। তবে, এবারে তার ব্যাপারে একটি নতুন খবর সামনে এসেছে যাতে জানা যাচ্ছে তিনি নাকি মা হতে পারছেন না শুধুমাত্র সালমান খানের জন্য। সালমান খান তার সাথে এমন একটা কাজ করেছেন যার জন্য তিনি ভিকি কৌশলের সন্তান গর্ভে ধারণ করতে পারছেন না। কি এমন কাজ করেছিলেন সালমান খান? চলুন আজকে জেনে নিই সেটাই।

ক্যাটরিনা কাইফ যখন সালমান খানকে ছেড়ে ভিকি কৌশলকে বিয়ে করেছেন, তখন থেকেই তিনি খবরের শিরোনামে নতুন করে উঠে এসেছেন। অনেকেই ক্যাটরিনা কাইফের এই আচরণকে পছন্দ করেননি। অনেকেই তারপর বলেছেন ক্যাটরিনা কাইফ সালমান খানকে ছেড়ে খুব একটা ঠিক কাজ করেনি। সম্প্রতি এখন প্রকাশ্যে আসছে ক্যাটরিনা কাইফ বিয়ের পর মা হতে পারছেন না এবং তার কারণ শুধুমাত্র সালমান খান। তবে কি এমন কাজ করেছেন সালমান খান সেটা অনেকেই জানেন না।

সম্প্রতি যখন সাংবাদিকরা ক্যাটরিনা কাইফকে জিজ্ঞাসা করেছেন, তিনি কবে মা হবেন, সেই প্রশ্নের উত্তর তিনি খুব মজার ছলেই দিয়েছেন। কিন্তু এই উত্তর শোনার পরেই অনেকে সালমানের দিকে প্রশ্ন চিহ্ন তুলতে শুরু করেছে। সম্প্রতি ক্যাটরিনা কাইফ একটি বিবৃতি দিয়েছিলেন যেখানে তিনি বলছেন, তিনি এই মুহূর্তে অনেক ছবির কাজে ব্যস্ত রয়েছেন এবং সেই কারণে এখন চাইলেও তিনি মা হতে পারবেন না। ক্যাটরিনা কাইফের এই আসন্ন ছবি হল টাইগার থ্রি এবং সেখানে প্রধান ভূমিকায় রয়েছেন সালমান খান। এই ছবির জন্যই তিনি এখন ব্যস্ত এবং সেই কারণেই তিনি মা হতে পারছেন না। তাই পরোক্ষভাবে হলেও সালমান খানের জন্য ক্যাটরিনা কাইফের সন্তান ধারণ সম্ভব হচ্ছে না।

Related News