সাদা ক্রপ টপ-মিনি স্কার্ট পরে নাচলেন ‘কাঁচা বাদাম গার্ল’ অঞ্জলি অরোরা, ভিডিও দেখে চক্ষু চড়কগাছ

Written by TT Desk

Published on:

বর্তমানে অঞ্জলি আরোরা আজকের প্রজন্মের কাছে অন্যতম পরিচিত মুখ। ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী তিনি। উল্লেখ্য, এই গানের সাথে রিল বানিয়েই এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল তার। সেই শোয়ের পরেই তার একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়। অবশ্য সেই নিয়ে মিডিয়াতে কম চর্চা হয়নি। লক আপে এসে নিজের জীবনের একাধিক তথ্য সামনে এনেছিলেন তিনি। এই শো থেকেই সাধারণের মাঝে একটা আলাদাই পরিচিতি গড়ে উঠেছে অঞ্জলির। তবে এই মুহূর্তে নিজের সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। থেকে থেকেই কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। একাধিক সময়ে বিভিন্ন কারণে কটাক্ষের শিকারও হতে হয় তাকে। সেই ঘটনা অবশ্য নতুন কিছু নয় অভিনেত্রীর কাছে। তারকা জগৎ’এর সদস্য হওয়ার সুবাদে এমন একাধিক ঘটনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে।

খুব সম্প্রতি বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন অঞ্জলি অরোরা। আর সেখান থেকেই নিজের একাধিক বোল্ড ও লাস্যময়ী ঝলক শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে অভিনেত্রী নিজের শেয়ার করে নেওয়া ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত হচ্ছেন। ভিডিওতে অভিনেত্রীকে সাদা ফুল স্লিভ ক্রপ টপ ও কালো শর্টসে দেখা গিয়েছে। সাথে খোলা চুলে নুড মেকাপ নিয়েছিলেন তিনি। পরেছিলেন লং হাই হিলও। আর এই বেশেই বিদেশের মাটিতে নিজের একাধিক ইনস্টারিল ভিডিও বানিয়ে একাংশের মাঝে পুনরায় দৃষ্টি আকর্ষণ করেছেন অঞ্জলি আরোরা। আর সেই ঝলক দেখে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটজনতা, তার ঝলক মিলবে এই সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

Related News