‘ঢাক বাজা কাঁসর বাজা‘ গানের তালে সুন্দর সাজে অসাধারণ নাচ দুই যুবতী, পুজোর মরশুমে ভিডিও ব্যাপক ভাইরাল

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। সোশাল মিডিয়াতে সবাই সবার ট্যালেন্ট অনুসারে ভিডিও বানিয়ে পোস্ট করে থাকেন।

শুরু হয়েছে বাঙালিদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো। এই পুজোর আনন্দে মেতে উঠেছে গোটা বঙ্গবাসী। এই পুজোর আগে সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে বিভিন্ন পুজোর আমেজের ভিডিও। দুর্গাপুজো কথাটি উচ্চারণ করলেই চোখের সামনে ভেসে আসে পেঁজা তুলোর মত মেঘ, কাশবন, নীল আকাশ। আর কানে ভেসে আসে ‘ঢাক বাজা কাঁসর বাজা‘ গান। ঠিক সেই ফ্লেভারেই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। ভাইরাল ভিডিওতে দেখা যায় দুই যুবতী লাল পাড় সাদা শাড়ী পরে খোলা মাঠে কাশবনের সামনে ‘ঢাক বাজা কাঁসর বাজা‘ গানের তালে ব্যাপক কায়দায় নাচ করেছেন। শ্রেয়া ঘোষালের গানে এই ভিডিওটি ব্যাপক পছন্দ হচ্ছে নেট নাগরিকদের। এই ভিডিওটি ৪৮ লাখ মানুষ দেখেছেন।

Related News