হটেস্ট অক্ষরার সেক্সীয়েস্ট ফিগারে নিয়ন্ত্রণ হারিয়ে ভরপুর রোমান্স খেসারি লাল যাদব, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

Bhojpuri Video: ভোজপুরি সিনেমার নায়ক-নায়িকাদের আপনার কতটা ভালোলাগে। কিংবা নিদিষ্ট কোনো জুটি আছে যাদেরকে আপনার খুবই ভালোলাগে। যারা এই সিনেমা ফলো করেন তারা অবশ্যই জানেন খেসারি লাল যাদব ও নায়িকা অক্ষরা সিং ভোজপুরি সিনেমার অন্যতম বিখ্যাত জুটি। হামেশাই তাদের পুরোনো সিনেমার গান বা সিন্ ভাইরাল হয়। এবারও কার্যত তার থেকে রেহাই পাওয়া যায়নি। অন্যতম বিখ্যাত এই পুরোনো এক সিনেমার গান হয়ে উঠেছে ভাইরাল।

Movie : সজন চালে শাশুরাল ২ (Sajan Chale Sasural 2)

Song : তোহার ধডি বা ফুলানা কাটরি নিয়ান (Tohar Dhodi Ba Fulana Katori Niyan)

Singer : খেসারি লাল যাদব

Cast : খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) এবং অক্ষরা সিং (Akshara Singh)।

Song Story : মূলত এই গানে অক্ষরাকে এক আইটেম গার্ল -র ভূমিকায় দেখা গেছে। তবে তাঁদের মন ভোলানো রোমান্স যা সবথেকে উষ্ণতায় মাখা। খোলামেলা পরিবেশে রোমান্স করতে অনেকেই পছন্দ করেন। তবে খেসারি ও অক্ষরার রোমান্স সবার থেকে আলাদা। বাড়তি পাওনা অক্ষরার হট ফিগার ও অপূর্ব এক্সপ্রেশন। ছোট লাগেঙ্গা ও চলি পরেছেন তিনি। খেসারির সাথে সাথেই সকল পুরুষদের কাবু করেছে। ভিডিওর মধ্যে অক্ষরার পেট থেকে নাভি কার্যত চোখ দিয়ে ভোগ করেছেন খেসারি। তারপরে কার্যত জাপটে ধরলেন খেসারি। তাদের রোম্যান্স দেখলে আপনি গরম হত বাধ্য। এক কথায় বলতে গেলে অক্ষরার যৌবন যেন সম্পূর্ণভাবে তছনছ করে দিয়েছে খেসারি লাল।

Youtube Channel : ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল ৬ বছর আগে।

Views : এখনও পর্যন্ত ৬,৭৬,৩৬,৭১৪ জন দর্শক দেখে নিয়েছেন এই ভিডিও। সাথেই কার্যত সকলে এই ভিডিও ও নায়িকার প্রশংসায় মেতেছেন।

আপনাদের জানিয়ে রাখি, সিনেমার গান ও বিভিন্ন অংশ আপনারা ইউটিউবের মাধ্যমে দেখতে পারেন।

Related News